সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

দোয়ারাবাজারে গ্রেফতারকৃত ৯ জুয়ারী শ্রীঘরে

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৩ নভেম্বর, ২০১৮
  • ২৬১ বার

এম এ মোতালিব ভুইয়া : দোয়ারাবাজারের দোহালিয়া ইউনিয়নের মজুরবাজার থেকে ৯ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার আটকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে দোয়ারাবাজার থানার উপ-পুলিশ পরিদর্শক (সেকেন্ড অফিসার) সুজিব দত্তের নেতৃত্বে এসআই মঞ্জুরুল হক,আমিরুল ইসলাম, হাফিজ উদ্দিন ও এএসআই বজলুল করিম অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার দোহালিয়া ইউনিয়নের মজুরবাজার নুরুজ্জামান হোটেলের পিছনের রুমে জুয়ার আসর থেকে দোহালিয়া ইউনিয়নের ভবানীপুর গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র বোরহান উদ্দিন(২৭),মৃত তরমুজ আলীর পুত্র উজ্জ্বল মিয়া(২৫),ওয়াহেদ আলীর পুত্র রফিক আলী (২৬),সামসুদ্দোহার পুত্র আমিনুল হক(৩০),মৃত আসাদ আলীর পুত্র রহমত আলী(৩০)মান্নারগাও ইউনিয়নের ইদনপুর গ্রামের মৃত শওকত আলীর পুত্র সুরুজ আলী (৬৫),মৃত আফির আলীর পুত্র আসিদ আলী (৩৩),চাদপুর জেলার মতলব থানার পদ্মাপাল গ্রামের মৃত রফিকুল ইসলামের পুত্র বিল্লাল হোসেন (৫০),মুন্সিগঞ্জ জেলার মোল্লাপাড়া থানার চরকিশোরগঞ্জ গ্রামের মৃত রহিম মোল্লার পুত্র খোকন মিয়া (৩০)কে আটক করেছে পুলিশ ,হোটেল মালিক নুরুজ্জামান পলাতক রয়েছেন।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) সুশীল রঞ্জন দাস জানান, মাদক ও জুয়া নির্মূল করতে পুলিশের বিশেষ অভিযান চলছে । সেখানে অপরাধী যে দলেরই হোক না কেন ছাড় দেওয়া হবেনা। তাদের বিরুদ্ধে জুয়া নিয়নন্ত্রণ আইনে থানায় নিয়মিত মামলা রুজু করা হয়। আটকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ