রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে শতভাগ বিদ্যুতায়ন; সাফল্যের মূল কারিগর প্রতিমন্ত্রী এম এ মান্নান

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২২ অক্টোবর, ২০১৮
  • ৭৮৬ বার

স্টাফ রিপোর্টার:: আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর যেসব উন্নয়নের অগ্রযাত্রা হয়েছে তার মধ্যে বিদ্যুৎ অন্যতম। “শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ “এই স্লোগানকে ধারণ করে দেশ জুড়ে শুরু হয়েছিল আলোক রানি বিদ্যুৎ মানুষের ঘরে ঘরে পৌঁছে দেয়ার সূচনা।দেশের অধিকাংশ এলাকাই এখন এই আলোক রানী বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে।

তারই ধারাবাহিক সুনামগঞ্জ-৩ আসনের এমপি বর্তমান সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান তার নির্বাচনী এলাকা দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরকে সোনারকাঠি বিদ্যুৎ দিয়ে আলোকিত করতে সক্ষম হয়েছেন। ইতিমধ্যেই দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। জগন্নাথপুর উপজেলাও কিছুদিনের মধ্যেই শতভাগ বিদ্যুতায়নের কাজ সম্পন্ন হবে। একজন সৎ ও যোগ্য কর্নধার পেয়ে সুনামগঞ্জ-৩ আসনের মানুষ গর্বিত। নির্বাচনী এলাকায় প্রতিটি উন্নয়নে রয়েছে প্রতিমন্ত্রী একান্ত প্রচেষ্টা। চারিদিকে রয়েছে উন্নয়নে খতিয়ান। সাধারণ জনগনের আশা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো এই সজ্জন রাজনীতিবিদ,সুনামগঞ্জের উন্নয়নের রুপকার আলহাজ্জ্ব এম এ মান্নানকে নৌকা মাঝি নির্বাচিত করে চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবেন।

প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেন,সুনামগঞ্জ-৩ আসনের আপামর জনগণের জন্য নিজের জীবন বিলিয়ে দিতে চাই। আমার নির্বাচনী এলাকার সব সমস্যা সমাধান করার জন্য আমি অবিরাম কাজ করে যাচ্ছি। চারিদিকে এখন উন্নয়নের হচ্ছে। তাই কুচক্রীদের কথায় হতাশ হবেন না,ওদের কথা ও ধোকা থেকে দূরে থাকুন। সুনামগঞ্জ-৩ আসনের মানুষের ভালোবাসায় বাকি জীবনটা কাটাতে চাই। তিনি আরও বলেন,আমার ছেলে ও মেয়ে আমার কাছে যেমন সমান; ঠিক তেমনি দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরও আমার কাছে সমান। এখানে কোন ভেদাভেদ নেই। তাই চলমান এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারো নৌকার সাথে থাকবেন এই প্রত্যাশা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ