রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

আওয়ামীলীগ ক্ষমতায় আসলেই দেশ ও জনগণের উন্নয়ন হবে-প্রতিমন্ত্রী এম এ মান্নান

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ অক্টোবর, ২০১৮
  • ২৬৩ বার

ছায়াদ হোসেন সবুজ;জগন্নাথপুর থেকে ফিরে:: বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন,দেশের উন্নয়নের অগ্রযাত্রায় স্থানীয় জনপ্রতিনিধিদের ভূমিকা অপরিসীম।

স্থানীয় জনপ্রতিনিধিরা গ্রামাঞ্চলে মানুষের দাবি দাওয়া সরকারের কাছে তুলে ধরেন;এবং তাদের কষ্ট লাগব করার চেষ্টা করেন। তিনি বলেন, শেখ হাসিনার সরকারের উন্নয়নের কথা বলে শেষ করা যাবেনা। শেখ হাসিনা আমাদেরকে উন্নয়নের দিকে দ্রুত গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন।গ্রামাঞ্চলের মানুষের জন্য শেখ হাসিনা শত শত বরাদ্ধ দিচ্ছেন।

বিদ্যুৎকে সোনার কাঠি উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন,শেখ হাসিনার সরকার দেশের প্রতিটি ঘরে ঘরে এখন সোনারকাঠি পৌঁছে দিয়েছে। তাই দেশের উন্নয়নের স্বার্থে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের সামনে তুলে ধরতে হবে। তাহলেই শেখ হাসিনার নেতৃত্বে আবারও আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসবে। আর আওয়ামীলীগ ক্ষমতায় আসলেই দেশ ও জনগণের উন্নয়ন হবে। অন্যথায় দেশ আবার পিছিয়ে পড়বে।

শুক্রবার সকাল ৯.৩০ ঘটিকায় জগন্নাথপুর উপজেলা পরিষদ হলরুমে উন্নয়নের অগ্রযাত্রায় জনপ্রতিনিধিদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন প্রতিমন্ত্রী এম এ মান্নান। সভায় জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বেে ও উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেবের সঞ্চালনায় বক্তব্য রাখেন,জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্জ্ব আকমল হোসেন,সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু,পাটলি ইউনিয়ন চেয়ারম্যান সিরাজুল ইসলাম,মীরপুর ইউনিয়ন চেয়ারম্যান জমির উদ্দিন,রানীগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান শহিদুর রহমান রানা, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন চেয়ারম্যান সৈয়দ কামালী,আশারকান্দি ইউনিয়ন চেয়ারম্যান আবু ইমানি,পাইলগাও ইউনিয়ন চেয়ারম্যান মোখলেসুর রহমান।

সভায় আরও বক্তব্য রাখেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার,জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র শফিকুল ইসলাম, মহিলা ইউনিয়ন সদস্যাদের পক্ষে বক্তব্য মোছাঃসালেহা বেগম,পাটলি ইউনিয়ন মেম্বার খালেদ হাসান খালেদ ও উপজেলার প্রত্যেক ইউনিয়নের জনপ্রতিনিধিবৃন্দ সহ প্রমুখ।

অপরদিকে দুপুর ১২ টায় সৈয়দপুর আদর্শ কলেজে ৭ কোটি টাকা ব্যয়ে ৫ তলা বিশিষ্ট একাডেমিক ভবন ও ২ কোটি টাকা ব্যয়ে ৪ তলা বিশিষ্ট ভবন সম্প্রসারণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রতিমন্ত্রী এম এ মান্নান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ