রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

জগন্নাথপুরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন অতপর প্রেমিকা জেল হাজতে

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৮৩ বার

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের জগন্নাথপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন নিয়ে এলাকায় তোলপাড় চলছে। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নের সাচায়ানী গ্রামে। থানা পুলিশ শুক্রবার মধ্যরাতে অনশনরত প্রেমিকা কলি বেগমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

জানাগেছে, বিগত প্রায় এক বছর ধরে সাচায়ানী গ্রামের আপ্তর আলীর ছেলে জিয়াউর রহমান (২৪) ও একই গ্রামের আবদুন নুরের কন্যা কলি বেগমের (২০) মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি জানাজানি হলে গ্রামে সালিশ বৈঠকের মাধ্যমে তাদের প্রেমের বিচ্ছেদ ঘটে।

এদিকে শুক্রবার রাত ১০ টার দিকে প্রেমিকা কলি বেগম তাঁর প্রেমিক জিয়াউর রহমানের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অনশন শুরু করে। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে গ্রামে উৎসুক জনতা ভীড় জমান। খবর পেয়ে রাতেই থানা পুলিশ অনশনরত প্রেমিকাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে প্রেমিকা কলি বেগম কে সুনামগঞ্জ আদালতে প্রেরন করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই আতিকুর রহমান বলেন, অনশনরত প্রেমিকাকে উদ্ধার করে আদালতে পাঠানো হয়েছে এবং এ ব্যাপারে প্রেমিকার বাবা বাদী হয়ে প্রেমিক জিয়াউর রহমান ও প্রেমিকা কলি বেগম সহ ৪ জনকে আসামী করে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। প্রেমিকা জেল হাজতে যাওয়ার ঘটনায় এলাকায় মিশ্র প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ