শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৪

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৮
  • ৮২৮ বার

স্টাফ রিপোর্টার:: দক্ষিণ সুনামগঞ্জে থানা পুলিশের সফল অভিযানে ওয়ারেন্টভুক্ত ২ জন ও গাজা ও চুরির মামলায় ৪ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। (১) ১০০ গ্রাম গাজা সহ উপজেলার বাদুল্লাপুর থেকে আব্দুল মানিক(৪৭)কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া আব্দুল মানিক উপজেলার বাদুল্লাপুর গ্রামের মৃত খোশিদ আলীর ছেলে। আব্দুল মানিককে এখন সুনামগঞ্জ জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

(২) উপজেলার ব্রাক্ষ্মনগাঁও থেকে গরু চুরি মামলার আসামী শাহজান মিয়া(৫০)কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় পাগলা বাজারস্থ ব্রাক্ষ্মনগাঁও পয়েন্ট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী শাহজান মিয়াকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

(৩)নারী ও শিশু নির্যাতন মামলার আসামী নাসির খান(২৫)কে গ্রেফতার করেছে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা থানা পুলিশ। গ্রেফতারকৃত নাসির খান উপজেলার চিকারকান্দি গ্রামের বিরাই খানের ছেলে। নাসির খানকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ।

(৪) ডাকাতি মাললার পলাতক আসামী আসকন আলী(৪৫)কে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতার হওয়া আসকন আলী উপজেলার জয়কলস ইউনিয়নের জামলাবাজ গ্রামের মৃত ইসকন্দর আলীর ছেলে। উপরোল্লেখিত আসামীদের থানা পুলিশের বিভিন্ন ফোর্সের মাধ্যমে গ্রেফতার করা হয়।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি(ভারপ্রাপ্ত)ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার অপরাধ দমনে আমরা নিরলসকাজ করে যাচ্ছি।আমাদের এই কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ