বুধবার, ২৬ জুন ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

যে কারণে ভেঙে গেল মালাইকা-অর্জুনের সম্পর্ক

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মে, ২০২৪
  • ১৪ বার

বিনোদন ডেস্কঃ আরবাজ খানের সঙ্গে দাম্পত্যে ইতি টানতে না টানতেই ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন মালাইকা আরোরা। বয়সের পার্থক্যের কারণেই অর্জুন কাপুর-মালাইকা আরোরার সম্পর্ক ভিন্নভাবে দেখেন দর্শকরা। তবুও দুজনের একসাথে কেটে গেছে ৬ বছর। তবে সে সম্পর্কে পরিবর্তন এসেছে।

ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলার প্রতিবেদনে, পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমেই নিজেদের সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নিয়েছেন তারা। সে কারণেই বিচ্ছেদ নিয়ে কোনোভাবেই প্রকাশ্যে মুখ খুলবেন না দুজনের কেউ। নিজেদের পথ আলাদা করার সিদ্ধান্ত নিয়েছেন দুজনে, এ ব্যাপারে সম্মানের সঙ্গে নিরবতা বজায় রাখতে চান তারা।

বয়সের ফারাক, মালাইকার ডিভোর্সি স্ট্যাটাস কিছুই বাঁধ সাধেনি এ জুটির প্রেমে। গড়গড়িয়ে এগিয়েছে তাদের সম্পর্কের চাকা। হঠাৎই তাদের ছন্দপতন।

এখন মালাইকার বয়স ৫০, অর্জুনের ৩৮। বয়সের ফারাক নিয়ে লাগাতার ট্রোলের মুখোমুখি হন তারা। তবে সেই ট্রোলিংকে তারা কখনোই পাত্তা দেননি। তাহলে হঠাৎ কেন এই সিদ্ধান্ত, কেন সে বিষয়ে স্পষ্ট কিছু বলছেন না অর্জুন ও মালাইকা।

গত বছরের মাঝামাঝি সময়েও বলিপাড়ায় অর্জুন-মালাইকা বিচ্ছেদের গুঞ্জন মাথাচাড়া দিয়েছিল। শোনা গেছে, ডিভোর্সি, এক সন্তানের মা মালাইকাকে নিজের বউমা করতে মোটেই রাজি নন বনি কাপুর।

গত বছর আগস্ট মাসে যখন দুজনের ব্রেকআপ জল্পনা তুঙ্গে, একসঙ্গে লাঞ্চ ডেটে গিয়ে সব জল্পনায় জল ঢেলেছিল তারা।
ওদিকে কফি উইথ করণের মঞ্চে মালাইকাকে বিয়ের ব্যাপারে খোলাখুলি কথা বলতে রাজি হননি অর্জুন। তাকে বলতে শোনা গেছে, আমি এই অনুষ্ঠানে আসতে ভীষণ পছন্দ করি, কারণ এখানে এসে মন খুলে সৎভাবে কথা বলা যায়। তবে আমার বিয়ের বিষয়টা জীবনের এমন একটা অংশ, সেটা নিয়ে হুট করে কিছু বলা যায় না। তাছাড়া সম্পর্কটা তো দুজন মানুষের।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ