শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন

যেসব তারকার এটাই শেষ বিশ্বকাপ

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মে, ২০২৪
  • ১৩ বার

স্পোর্টস ডেস্কঃ রোববার থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। এই বিশ্বকাপই রোহিত শর্মা-বিরাট কোহলি-সাকিব আর হাসানের মতো কিংবদন্তি তারকা ক্রিকেটারদের ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ। এরপর আর কোনো বিশ্বকাপে দেখা যাবেনা বিশ্বের অনেক তারকা ক্রিকেটারকে।

অস্ট্রেলিয়ান তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার ইতোমধ্যে জানিয়েছেন এটাই তার শেষ আন্তর্জাতিক টুর্নামেন্ট। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ডেভিড ওয়ার্নারের মতো একই ঘোষণা দিতে পারেন ভারতীয় বর্তমান ও সাবেক অধিনায়ক রোহিত শর্মা ও বিরাট কোহলি।

ভারতীয় তারকা ওপেনার রোহিত শর্মার বর্তমান বয়স ৩৭। পরের টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে ২০২৬ সালে। পরের আসরে রোহিত শর্মার খেলা অনেকটা অনিশ্চিত।

রোহিত শর্মার চেয়ে বয়সে দুই বছরের ছোট সাবেক অধিনায়ক বিরাট কোহলি। সবশষ আইপিএলে দুর্দান্ত খেলেছেন তিনি। ২০২৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে কোহলির বয়স হয়ে যাবে ৩৭ বছর। তখন তার খেলা অনিশ্চিত হয়ে যাবে। যে কারণে এই বিশ্বকাপই তার শেষ বিশ্বকাপ ধরা হচ্ছে।

একইভাবে এটাই শেষ বিশ্বকাপ হতে পারে নিউজিল্যান্ডের তারকা পেসার ট্রেন্ট বোল্ট, অধিনায়ক কেন উইলিয়ামসন, বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান ও সাবেক অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের। এটাই শেষ বিশ্বকাপ হতে পারে ওয়েস্টে ইন্ডিজের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেলের। তার বয়স এখন ৩৬ বছর। পরের আসরে তার খেলা অনিশ্চিত

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ