শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

বাংলাদেশ-যুক্তরাষ্ট্র প্রথম টি-২০ মঙ্গলবার, খেলা দেখবেন যেভাবে

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২০ মে, ২০২৪
  • ১৮ বার

স্পোর্টস ডেস্কঃ টি-টোয়েন্টি বিশ্বকাপ দরজায় দাঁড়িয়ে। এরই মধ্যে যুক্তরাষ্ট্রে নিজেদের প্রস্তুতিপর্ব শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট দল। বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্রের বিপক্ষে একটি তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা।

সিরিজের প্রথম টি-টোয়েন্টি মাঠে গড়াবে আগামীকাল মঙ্গলবার। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত নয়টায়। সরাসরি দেখা যাবে নাগরিক টিভিতে।

ঝড়ব-বজ্রপাত এবং হারিকেনের কারণে সৃষ্ট বাতাসে গত সপ্তাহে কিছুটা ক্ষয়ক্ষতি হয় বাংলাদেশ-যুক্তরাষ্ট্র ম্যাচের ভেন্যু প্রেইরি ভিউ ক্রিকেট স্টেডিয়ামের। তবে আবহাওয়া এখন পরিষ্কার। স্টেডিয়ামও ঠিক করা হয়েছে। রোববার নিজেদের প্রথম প্র্যাকটিস সেশন শেষ করেছে টাইগাররা।

বাংলাদেশ আন্তর্জাতিক ক্রিকেটে প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রের মুখোমুখি হচ্ছে। অচেনা প্রতিপক্ষ নিয়ে একটা অজানা ভয় তো থাকছেই।

এর মধ্যে টাইগারদের জন্য বড় হুমকি হতে পারেন কোরি অ্যান্ডারসন। নিউজিল্যান্ডের সাবেক অলরাউন্ডার গত মাসেই যুক্তরাষ্ট্রের ক্রিকেটে অভিষিক্ত হয়েছেন।

ওয়ানডেতে দ্বিতীয় দ্রুততম সেঞ্চুরির মালিক (৩৬ বলে) অ্যান্ডারসন। বাংলাদেশের ব্পিক্ষে মাউন্ট মুঙ্গাইনুইতে এক টি-টোয়েন্টি ম্যাচে খেলেছিলেন ১০ ছক্কায় ৪১ বলে ৯৪ রানের হার না মানা ইনিংস। এই ফরম্যাটে কোনো ইনিংসে টাইগাররা আর কোনো ব্যাটারের হাতে এতগুলো ছক্কা হজম করেনি।

 

মারকুটে এই অলরাউন্ডার টি-টোয়েন্টিতেও একাই ম্যাচ ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন। ফলে অ্যান্ডারসনকে নিয়ে আলাদা করে গেম প্ল্যান সাজাতে হবে বাংলাদেশকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ