বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

নতুন কর্মসূচি খুঁজছে বিএনপি: বুলু

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ২০ বার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার জন্য আন্দোলন ও সংগ্রাম চালিয়ে যাবে বিএনপি। এ কথা জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু।

বৃহস্পতিবার (১৬ মে) বিকেলে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এনডিএমের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান। বৈঠকে স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানও উপস্থিত ছিলেন।

বুলু বলেন, দেশের ৬৩ রাজনৈতিক দল আমরা যে জায়গায় ছিলাম, সেখান থেকে আবার নতুন যাত্রা শুরু করছি। দেশের গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার জন্য আমরা আন্দোলন ও সংগ্রাম চালিয়ে যাবো। সেই লক্ষ্যে আবার কীভাবে কর্মসূচি নেওয়া যায়, সেটা পর্যবেক্ষণ ও পর্যালোচনা করে কোথায় কী কী কর্মসূচি নিতে পারি সে বিষয়ে আমরা বিস্তারিত আলোচনা করেছি।

এনডিএমের চেয়ারম্যান ববি হাজ্জাজ বলেন, আওয়ামী লীগ এমন একটা জায়গায় দেশকে নিয়ে এসেছে, আর বেশি দূরে নয় আবারও দুর্ভিক্ষ আনবে। এটা রোধ করার জন্য জনতার আন্দোলন তৈরি করতে আমরা একত্রিতভাবে কাজ করছি। এক দফা আন্দোলনে আমরা একসঙ্গে ছিলাম, আছি। সামনে কিভাবে এগুতে পারি তা নিয়ে আলোচনা হয়েছে।

বৈঠকে আরও ছিলেন-এনডিএমের মহাসচিব মোমিনুল আমিন, উচ্চ পরিষদ সদস্য হুমায়ুন পারভেজ খান, ভাইস চেয়ারম্যান মো. ফারুক-উজ-জামান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহেদুল আজম, দপ্তর সম্পাদক জাবেদুর রহমান জনি।

পরে গণঅধিকার পরিষদের একাংশের সঙ্গে বৈঠক করেন বিএনপির লিয়াজোঁ কমিটির সদস্যরা। এতে গণঅধিকার পরিষদের একাংশের আহ্বায়ক কর্নেল (অব.) মিয়া মসিউজ্জামান, সদস্য সচিব ফারুক হাসানসহ ৯ সদস্যের প্রতিনিধি অংশ নেন। এরপর রাতে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতাদের সঙ্গে বৈঠক করে বিএনপির লিয়াজোঁ কমিটি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ