রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন

তাহিরপুরে চেয়ারম্যানের বসত বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ১৮ বার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ তাহিরপুর উপজেলার বালিজুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাদ হোসেনের বসত ঘরের পাশে খড়ের (গো-খাদ্যের ঘর) ঘরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

মাহতাবপুর গ্রামের রাইবুল ইসলাম ও গ্রামবাসী জানিয়েছেন, বৃহস্পতিবার রাত ৩টায় আগুন লাগার ঘটনা ঘটেছে। আজাদ হোসেনের বাড়ির চারপাশে সীমানা প্রাচীর ও গেট দেওয়া ছিল। তাদের ধারণা দুর্বৃত্তরা নাশকতার লক্ষ্যে সীমানা প্রাচীরের বাইরে থেকে কোন বস্তুর মধ্যে আগুন লাগিয়ে খড়ের ঘরে নিক্ষেপ করলে সাথে সাথে আগুন ছড়িয়ে ঘড়ের ঘর সহ সমস্ত খড় আগুনে পুড়ে যায়। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায়।
তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহতাবপুর গ্রামের বাসিন্দা বিপ্লব হাসান ইমন বলেন, চেয়ারম্যান আজাদ হোসেনের বাড়িতে আগুন লাগার ঘটনাটি নির্বাচনী সহিংসতা হতে পারে। নতুবা এভাবে আগুন আগার কথা নয়।
বালিজুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাদ হোসেন বলেন, দুর্বৃত্তদের লক্ষ্য ছিল তাদের ধানের গোলার সমস্ত ধান আগুনে পুড়িয়ে দেয়া। খড়ের ঘরের পাশাপাশি ছিল ধানের গোলা ও দুইতলা পাকা ভবন। খড়ের ঘরে আগুন লাগার সংবাদ পেয়ে গ্রামবাসী আগুন নেভানোর জন্য সবাই চেষ্টা করেন। দুইঘন্টাব্যাপী সবার আন্তরিক সহযোগিয় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। ধানের গোলাতে প্রায় ১২শ’ মণ ধান ছিল বলে তিনি জানিয়েছেন।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজিম উদ্দিন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সুত্রঃ দৈনিক সুনামগঞ্জের খবর

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ