রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

মধ্যনগরে সংঘর্ষ, আহত ৪

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ২০ বার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ মধ্যনগর উপজেলার মধ্যনগর বাজার নৌকাঘাট ইজারার অংশীদারদের জমা রাখা টাকা ইজারাদারকে বুঝিয়ে না দেওয়াকে কেন্দ্র করে মধ্যনগর বাজার বণিক সমিতির সাধারণ স¤পাদক লিটন তালুকদার (৪২) ও মধ্যনগর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ স¤পাদক সাইদুর রহমান সোহাগ (৩৫) এই দুই পক্ষের লোকজনদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার রাত সাড়ে নয়টার সংঘর্ষে চারজন আহত হয়। আহতদেরকে ওই রাতেই নেত্রকোণার কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী, এলাকাবাসী ও মধ্যনগর থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার মধ্যনগর বাজার নৌকাঘাটটি ১৪৩১ বঙ্গাব্দের জন্য ১৪ লাখ টাকায় ইজারা পান উপজেলার মধ্যনগর বাজারের বাসিন্দা রিপন সরকার (৩৬)। এই ঘাটের ইজারাদার রিপন সরকারের সঙ্গে মৌখিকভাবে ঘাটের মালিকানায় যুক্ত হন উপজেলার মধ্যনগর বাজার বণিক সমিতির সাধারণ স¤পাদক লিটন তালুকদার (৪২), উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ স¤পাদক সাইদুর রহমান সোহাগ (৩৫) সহ আরও আটজন। এই ব্যবসার অংশীদারদের তিন জনের চার লাখ ২৫ হাজার টাকা মাস খানেক আগে মধ্যনগর বাজার বণিক সমিতির সাধারণ স¤পাদক লিটন তালুকদারের কাছে জমা রাখা হয়। কিন্তু এই টাকা তিনি নৌকাঘাটের ইজারাদার রিপন সরকারকে বুঝিয়ে না দিয়ে আজ-কাল করে সময় পার করছিলেন। সোমবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার মধ্যনগর বাজার শহীদ মিনার চত্বরে লিটন তালুকদারকে পেয়ে কেন রিপন সরকারের কাছে এই টাকা জমা দেওয়া হচ্ছে না এমনটি জানতে চান সাইদুর রহমান সোহাগ। এ নিয়ে দু’জনের মধ্যে কথাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে মধ্যনগর গ্রামের বাসিন্দা পাভেল মিয়া (৩০), মিজানুর রহমান (৩৩), আল আমিন (৩৫) ও দুগনই গ্রামের নাঈম রেজা তালুকদার (২৭) আহত হন। আহতদের ওইদিন রাতেই পাশের কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন বলেন, সংঘর্ষের ঘটনায় সাইদুর রহমান সোহাগ বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ২-৩ জনকে আসামি করে সোমবার রাতে থানায় একটি মামলা করেছেন। মামলার পর ওইদিন রাত তিনটার দিকে অভিযান চালিয়ে মধ্যনগর বাজারের নিজ বাসা থেকে এজাহারভুক্ত আসামি লিটন তালুকদার (৪২) কে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ