বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন

ঘরোয়ায় খেলার জন্য বিশ্বকাপকে ‘না’ বলে দিলেন দুই ডাচ ক্রিকেটার

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ১৯ বার

স্পোর্টস ডেস্কঃ ঘরোয়া ক্লাবকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে টি-টোয়েন্টি বিশ্বকাপে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন নেদারল্যান্ডসের দুই ক্রিকেটার। তারা হলেন- কলিন অ্যাকারম্যান ও রওলফ ফন ডার মারউই। যে কারণে এই দুই অভিজ্ঞ ক্রিকেটারকে বিশ্বকাপে পাবে না ডাচরা।

অ্যাকারম্যান ও ফন ডার মারউইকে না পেয়ে অনভিষিক্ত ক্রিকেটার ড্যানিয়েল ডোরামকে দলে নিয়েছে নেদারল্যান্ডস। এখনো পর্যন্ত ডাচদের হয়ে কোনো আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেননি ৬ ফুট ৭ ইঞ্চি লম্বা এই ক্রিকেটার।

জানা গেছে, বিশ্বকাপের সঙ্গে ঘরোয়া ক্রিকেটদের শিডিউল সাংঘর্ষিক হওয়ার কারণেই এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন ক্রিকেটাররা। বিশ্বকাপ চলাকালীন একই সময়ে নেদারল্যান্ডসে চলবে ঘরোয়া টি-টোয়েন্টি ক্রিকেটের আসর ভাইটালিটি ব্লাস্ট। এতে জাতীয় দলের জন্য খেলবেন নাকি ঘরোয়া ক্রিকেটে, এমন দোটানায় পড়েছেন তারা।

আবার অনেকে বিশ্বকাপে খেলার জন্য নিজের ক্লাব থেকে ছাড়পত্র পাচ্ছেন না। যে কারণে তারাও জাতীয় দলের জার্সিতে খেলতে পারছেন না। বাধ্য হয়েই থাকতে হচ্ছে ঘরোয়া ক্রিকেটে।

এবারের বিশ্বকাপেও নেদারল্যান্ডসে নেতৃত্ব দেবেন স্কট এডওয়ার্ডস। এর আগে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপেও ডাচদের অধিনায়ক ছিলেন তিনি।

 

 

স্কোয়াড :

আরিয়ান দত্ত, বাস ডি লিডে, ড্যানিয়েল ডোরাম, ফ্রেড ক্লাসেন, লোগান ফন বেক, ম্যাক্স ও’ডাউড, মাইকেল লেভিট, পল ফন মিকেরেন, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক ও উইকেটরক্ষক), সাইব্র্যান্ড এঙ্গেলব্রেখট, তেজা নিদামানুরু, টিম প্রিংলে, বিক্রমজিৎ সিং, ভিভিয়ান কিংমা, ওয়েসলি ব্যারেসি

রিজার্ভ: কাইল ক্লেইন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ