শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

জিম্বাবুয়ে সিরিজ যে কারণে শেষ টি-টোয়েন্টি শুরু হবে সকাল ১০ টায়

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১২ মে, ২০২৪
  • ২০ বার

স্পোর্টস ডেস্কঃ পারফরম্যান্স যেমনই হোক আর ফলাফল যাই হোক না কেন- ৫ ম্যাচের ৪টিতে জয়ের দেখা মিলেছে। এখন আর এক ম্যাচ বাকি। আগামীকাল রোববার সকালে জিম্বাবুয়ের বিপক্ষে পঞ্চম ও শেষ টি-টোয়েন্টি টাইগারদের।

শেরে বাংলার আগামীকালের ম্যাচটি কিন্তু দিবারাত্রির নয়। খেলা শুরু সকাল ১০টায়। টিম বাংলাদেশের টি-টোয়েন্টি ম্যাচ সকাল ১০ টায়! তাও হোম অব ক্রিকেটে; কে দেখেছে কবে?

বাংলাদেশের মাটিতে সাদা বলে সকাল ১০টায় কোনো আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ হয়েছে, তা স্মৃতি হাতরে মনে করা কঠিন। তাহলে কেন এই আয়োজন?

বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুসের ব্যাখ্যা, আসলে টি টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির কথা মাথায় রেখেই জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচ ৩টি ভিন্ন সময়ে আয়োজন করা হয়েছে। বিশ্বকাপে বাংলাদেশ দলের ম্যাচের টাইমিংটাই এমন। কোনো ম্যাচ সকালে। কোনটি সন্ধ্যায় আবার কোনোটি বিকেলে। যে কারণে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের সিরিজের দুটি ম্যাচ হয়েছে সন্ধ্যা ৬টায়। আর একটি বিকেল ৩টায় শুরু হয়েছে। আর শেষ ম্যাচের টাইমিং করা হয়েছে সকাল ১০টায়।

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচগুলো স্থানীয় সময় এই তিন সময়েই হবে। তাই আমরা সন্ধা, দুপুর ও সকালে ম্যাচ খেলছি। আর সে কারণেই রোববার জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের শেষ টি-টোয়েন্টি ম্যাচটি সকাল ১০টায় শুরু হবে। সকাল সকাল শুরু করে দুপুরের মধ্যেই খেলা শেষ হয়ে যাবে।

নিঃসন্দেহে বাংলাদেশের ক্রিকেটার ও ক্রিকেটভক্ত-সমর্থক এবং অনুরাগীদের এক নতুন অভিজ্ঞতা হবে রোববার। তারা সকাল বেলা রঙ্গিন পোশাকে টি-টোয়েন্টি ম্যাচ দেখবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ