বুধবার, ২৬ জুন ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

ব্যর্থতার দায় জয়া সেনকে নিতে হবে : আল আমিন

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪
  • ৫২ বার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ প্রযাত জাতীয় নেতা সুরঞ্জিত সেনগুপ্তের অসমাপ্ত কাজ সম্পন্ন করা তো দূরের কথা, শুরুও করতে পারেননি। উনাকে ঘিরে রেখেছে কিছু চিহ্নিত কালোটাকা লোভী মানুষ। মানুষের জীবন—জীবিকা—ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলা হচ্ছে। এতে আমাদের উন্নয়ন ব্যাহত হচ্ছে। এর দায় ড. জয়া সেন কে নিতে হবে। স্মার্ট দিরাই—শাল্লা গঠন, জীবন জীবিকার নিশ্চয়তা প্রদান ও মানুষের ভাগ্য পরিবর্তন করতে প্রধামন্ত্রী প্রার্থী পরিবর্তন করেছেন। উন্নয়নের ধারায় সংযুক্ত হতে আপনাদের নৌকা মার্কায় ভোট দিতে হবে।

বৃহস্পতিবার বিকালে দিরাইয়ে শেষ নির্বাচনী সভায় এসব কথা বলেন সুনামগঞ্জ—২ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ (আল আমিন চৌধুরী)। এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক নোমান বখত পলিন সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আল আমিন চৌধুরী বলেন, আমাদের এলাকায় গরিব মানুষের বাস, অনেক বেকার ছেলে আছে। বেকার ছেলেদের কর্মসংস্থানের ব্যবস্থা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করে দেবেন।
জয়া সেনকে উদ্দেশ্যে করে তিনি বলেন, আওয়ামী লীগের সাথে বিশ্বাস ঘাতকতা করে উনি কাঁচি মার্কায় প্রার্থী হয়েছেন। দিরাই—শাল্লার মানুষ আগামী ৭ তারিখ এর জবাব দেবে। তারা নাশকতা করতে পারে, সেজন্য ভোট গণনা পর্যন্ত আমাদের ভোটকেন্দ্রে থাকতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ