শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার দূরত্ব বেড়েই চলছে!

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ৫৮ বার

বিনোদন ডেস্কঃ কয়েকমাস ধরেই বলিউডে গুঞ্জন শোনা যাচ্ছে, ‘বচ্চন পরিবারে ফাটল ধরেছে’। মূলত ঐশ্বরিয়ার সঙ্গে নাকি দূরত্ব বেড়েছে বচ্চনদের। চলতি মাসের প্রথম দিকে নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন।

গত ১ নভেম্বর তার পাশে দেখা যায়নি স্বামী অভিষেক বচ্চন বা বচ্চন পরিবারের অন্য কোনো সদস্যকে। শুধু মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রায়কে পাশে নিয়ে নিজের ওই বিশেষ দিন উদাপন করেছিলেন ঐশ্বরিয়া। দায় সারাভাবেই শুভেচ্ছাবার্তা জানিয়েছিলেন অভিষেক।

jagonews24

ঐশ্বরিয়ার জন্মদিনে বচ্চন পরিবারের অন্য সদস্যদের কেউ সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তাও দেননি। এবার নাতনি আরাধ্যার জন্যই সেই একই ব্যবহার বচ্চন পরিবারের!

অভিষেক-ঐশ্বরিয়ার একমাত্র মেয়ে আরাধ্যা ১৩-এ পা দিয়েছে। মেয়েই জীবনের সবচেয়ে বড় উপহার, সামাজিক যোগোযোগমাধ্যমে লেখেন ঐশ্বরিয়া। মেয়েকেই পৃথিবীতে সবচেয়ে বেশি ভালোবাসেন, জনিয়েছেন অভিষেকও। কিন্তু আরাধ্যার বাবা-মা ছাড়া বচ্চন পরিবারের অন্যরা একেবারে চুপ। অন্তত সামাজিক যোগাযোগমাধ্যম দেখলে তাই মনে হচ্ছে।

এমনিতে সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় দাদু অমিতাভ বচ্চন। বিশ্বকাপ নিয়ে প্রায় প্রতি দিনই কিছু না কিছু পোস্ট দিচ্ছেন। কিন্তু নাতনির জন্মদিনে একটি বাক্যও খরচ করেননি তিনি। বউমা ঐশ্বরিয়ার জন্মদিনে মুখে কুলুপ এঁটেছিল বচ্চন পরিবার। এবার নাতনি আরাধ্যার জন্মদিনে একই ঘটনার পুনারবৃত্তি হওয়ায় অনুরাগীরা চিন্তিত।

অবশ্য সোশ্যাল মিডিয়ায় জীবনের সবটাজুড়ে নয়। প্রকাশ্যে শুভেচ্ছা না জানালেও বাস্তবে দাদু-নাতনির মধ্যে এই দিন কোনো কথা হয়েছে কি না, তা জানা যায়নি। নাতনি এমনিতে দাদুর বেশ প্রিয় পাত্রী। এর আগে জন্মদিনে তিনি আরাধ্যাকে নানা নামীদামি উপহারে ভরিয়েছেন। এবারও তেমন কিছু হয়েছে কি না এ নিয়ে ভক্তদের মধ্যে চলছে নানান আলোচনা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ