রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

রাজকে নিয়ে নতুন বার্তা দিলেন পরীমণি

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৩ মার্চ, ২০২৩
  • ৯৯ বার

বিনোদন ডেস্কঃ পরীমণি ও শরীফুল রাজ দম্পতি গত বছরের শেষ দিন তুমুল আলোচনায় ছিলেন। পরীমণির স্ট্যাটাসকে ঘিরে তোলপাড় হয়েছিল বিনোদন ভুবন। কিন্তু একমাত্র ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যকে নিয়ে চলছে তাদের সংসার। নিজেদের ছোট ছোট আনন্দের মুহূর্তগুলো প্রায় প্রতিদিনই সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে ভক্তদের সঙ্গে ভাগ করেন পরী।

এবার শরীফুল রাজকে নিয়ে দিলেন নতুন বার্তা। সোমবার (১৩ মার্চ) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে রাজের একটি ছবি পোস্ট করেন পরী। আর ক্যাপশনে লেখেন, ‘আমাদের বাসায় একটা বইয়ের পোকা আছে। রাত শেষ হয়ে যায়, তবু তার পড়া শেষ হয় না।’ সেই সঙ্গে জুড়ে দিয়েছেন একটি লাভ ইমোজিও।

ওই ছবিতে দেখা যায়, টেবিলে বসে কলম হাতে খুব মনোযোগসহকারে বই পড়ছেন রাজ। অভিনেতার চারদিকে ছড়ানো ছিটানো রয়েছে অনেক বই। দেখে বোঝাই যাচ্ছে বই পড়তে খুব ভালোবাসেন রাজ।

পোস্টের নিচে কমেন্টবক্সে রাজ লেখেন, ‘গুড মর্নিং’। এরপর একটি ইমোজিও দেন তিনি।

এদিকে গত বছরের ১০ জানুয়ারি তারা জানান ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেছেন তারা। একই দিন রাজ-পরীমণি ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও সম্পন্ন করেন তারা। তাই বিবাহবার্ষিকী হিসেবে ২২ জানুয়ারিকেই বেছে নিলেন রাজ-পরীমণি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ