রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

রাণীগঞ্জ সেতুতে প্রথম টোল দিলেন পরিকল্পনামন্ত্রী

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ১৪৬ বার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর টোল প্রদান করে রাণীগঞ্জ সেতু উপর দিয়ে প্রথম ঢাকা গিয়েছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।

 

 

 

রবিবার দুপুরে রাণীগঞ্জ সেতুর আধুনিক টোল প্লাজায় নির্দিষ্ট পরিমাণের ঢোল প্রদান করে সেতুতে আনুষ্ঠানিকভাবে পরিবহন চলাচলের উদ্বোধন করেন তিনি। রবিবার রাত ১২ টার পর থেকে গণপরিবহন টোল আদায়ের কথা জানিয়েছে সড়ক ও জনপথ বিভাগ। এর আগ পর্যন্ত সেতু দর্শনার্থীদের জন্য টোল ফ্রি রাখা হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

 

টোল প্রদান করে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেন, এই সেতু জনগণের সেতু, বাংলার জনগণের সেতু। সকল সম্পদের মালিক জনগন। এটি জনগণের সম্পদ, জনগণের সেতু। আমরা ভাটি এলাকার মানুষ খুব খুশি। আমাদেন রাজধানী ঢাকায় যাওয়ার আরেকটি রাস্তা খুললো। দুই থেকে আড়াই ঘন্টা সময় বাঁচবে। অনেক পরিবর্তন হবে।

 

 

তিনি বলেন, আমাদের আরও অনেক সেতু নির্মাণ করতে হবে। আরও অনেক সড়ক নির্মাণ করতে হবে। প্রধানমন্ত্রীকে সঙ্গে পেলে, তাঁর নেতৃত্ব পেলে আগামী কয়েক বছরে ভাটি অঞ্চল রূপান্তর করতে পারবো। ময়মনসিংহ, নেত্রকোনার জন্য উড়াল সড়কের টেন্ডার হয়েগেছে। আগামী কয়রকদিনের মধ্যে এটির কাজ উদ্বোধন হবে।

 

 

গাড়ি দিয়ে সেতু পার হয়ে মন্ত্রী বলেন, খুব ভালো অনুভুতি, চমৎকার অনুভুতি। আমাদের এলাকার সাধারণ মানুষ হেটে, রিকশা, বাস, ট্রাকে করে এই সেতু পার হবে। এটি আমার আনন্দের বিষয়।

সুত্রঃ সিলেটভিউ২৪

 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ