মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

শান্তিগঞ্জে বাস উল্টে খাদে : নিহত ২, আহত ১৫

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ১২৩ বার

স্টাফ রিপোর্টারঃ সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহা সড়কের পূর্ব পাগলার নোয়াগাঁও এরাকায় বাস খাদে পড়ে ১ ব্যক্তি নিহত হয়েছেন।  নিহত ব্যক্তির নাম টিপু মিয়া (৩৫)। তিনি দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের আলীনগর গ্রামের আঞ্জব আলীর ছেলে।  প্রায় ঘন্টা পর অপর শিশু কন্যা(১৪) এর লাশ পানির নীচ থেকে উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিক তার নাম জানা যায়নি।

শুক্রবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দামোধরতপী এলাকার নোয়াগাঁও গ্রামের সামনে এ সড়ক দূর্ঘটনাটি ঘটে। এসময় আরো ১৫ জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সিলেট থেকে দিরাইমুখী শুভযাত্রা পরিবহণ নামের একটি যাত্রীবাহী বাস (চট্ট-মেট্রো জ- ১১-০৫৪৮) দামোধরতপী এলাকার নোয়াগাঁও গ্রামে স্থানীয় মেম্বার মো. আনোয়ার হোসেনের বাড়ির সামনে এলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই টিপু মিয়ার মৃত্যু হয়৷ দুর্ঘটনার প্রায় ঘন্টাপর পানির নীচ থেকে এক শিশুকন্যার(১৪) এর লাশ উদ্ধার করা হয়। তাৎক্ষণিক তার নাম জানা যায়নি। এসময় আরো ৪ থেকে ৫জন গুরুতর আহত হয়েছেন। প্রথমে স্থানীয়রা ও পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন হতাহতদের উদ্ধার করেন। আহতদের সুনামগঞ্জ সদর ও সিলেট হাসপাতালে পাঠানো হয়েছে।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। লাশ উদ্ধার করে জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শ মো. সেলিম বলেন, লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে তার আত্মীয় স্বজন আসলে আইনি প্রক্রিয়া শেষ করে তার আত্মীয়ের হাতে লাশ হস্তান্তর করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ