শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

রোনালদোর ধারে-কাছেও নেই মেসি

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৩৭৬ বার

স্পোর্টস ডেস্কঃ পুর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর ধারে-কাছেও নেই আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। রেকর্ড সাতটি ব্যালন ডি’অর জয়ী মেসিকে আবারো ছাড়িয়ে গেলেন রোনালদো।

সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে অনুসারী সংখ্যার দিক থেকে মেসির চেয়ে যোজন যোজন এগিয়ে রোনালদো। সম্প্রতি এক তালিকা প্রকাশ করেছে হুপার্স এইচকিউ। সেখানেই উঠে এসেছে এ তথ্য।

ইনস্টাগ্রামে রোনালদোর অনুসারীর সংখ্যাই সবচেয়ে বেশি। প্রায় ৩০ কোটি ছুঁয়ে ফেলেছে সেই সংখ্যাটা। সবচেয়ে বেশি অনুসারী থাকার কারণেই রোনালদো বিশ্বের সবার চেয়ে সবচেয়ে বেশি আয় করেন ইনস্টাগ্রাম থেকে। হুপার্স জানাচ্ছে সংখ্যাটা প্রায় ১৪ কোটি ছুঁয়ে ফেলবে।

মেসির অনুসারী রোনালদো থেকে কিছুটা কম। তাকে অনুসরণ করছেন ২১.৬ কোটি ইনস্টাগ্রাম ব্যবহারকারী। সে কারণেই আয়ের দিক থেকে রোনালদোর ধারে-কাছেও নেই মেসি। সেই তালিকা বলছে- মেসির আয়টা ১১ কোটি টাকার কাছাকাছি।

সব মিলিয়ে মেসি আছেন ইনস্টাগ্রাম থেকে সর্বোচ্চ আয়ের তালিকায় সপ্তম অবস্থানে। তার আগে আছেন ডোয়াইন ‘দ্য রক’ জনসন, আরিয়ানা গ্রান্দে, কাইলি জেনার, সেলেনা গোমেজ ও কিম কারদাশিয়ান।

খেলোয়াড়দের মধ্যে মেসির পরই অবস্থান নেইমারের। প্রায় দেড় কোটি ফলোয়ার নিয়ে তিনি এক ইনস্টাগ্রাম পোস্ট থেকে আয় করেন প্রায় ৭.৫ কোটি টাকার সমপরিমাণ অর্থ।

রোনালদো, মেসি ও নেইমারের পরই আছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। ইনস্টায় তাকে অনুসরণ করেন প্রায় এক কোটিরও বেশি অনুসারী। তিনি আয় করেন প্রায় ছয় কোটি টাকা।

ভারতীয়দের মধ্যে কোহলির পরই আছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। তার অবস্থান তালিকার ২৭তম স্থানে। ইনস্টাগ্রামে তাকে অনুসরণ করেন প্রায় ৬.৫ কোটি মানুষ। তার আয় সাড়ে তিন কোটি টাকা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ