রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০১:২১ অপরাহ্ন

ঘুসি দিয়েই সিংহের কবল থেকে ছেলেকে বাঁচালেন মা

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ১৭৯ বার

অনলাইন ডেস্কঃ নিজের সন্তানের বিপদে কোনো মা-ই চুপ করে বসে থাকতে পারেন না। সব মা-ই সন্তানের বিপদে জীবন বাজি রেখে ঝাঁপিয়ে পড়েন। ঠিক তেমনই এই মা খালি হাতের ঘুসি দিয়েই নিজের পাঁচ বছর বয়সী ছেলেকে আক্ষরিক অর্থেই সিংহের মুখ থেকে উদ্ধার করেছেন।

রোববার এক আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে,  যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেসে সান্তা মনিকা পার্বত্যাঞ্চলে এই ঘটনা ঘটে।

ওই প্রতিবেদনে জানা গেছে, বাড়ির সামনে খেলছিল ছেলেটি। তার মা বাড়ির ভেতরে কাজ করছিলেন। হঠাৎ বাইরে একটা অদ্ভূত শব্দ শুনতে পান তিনি। ছুটে গিয়ে দেখেন তার ছেলেকে টেনে নিয়ে যাচ্ছে একটি পার্বত্য সিংহ।  শিশুটির মা খালি হাতেই সিংহের গায়ে একের পর ঘুসি দিতে থাকেন। এক সময় সিংহটি শিশুটিকে ছেড়ে দেয়।  পরে শিশুটির
বাবা-মা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। খবর দেওয়া হয় বন্যপ্রাণী বিভাগকে।

ক্যালিফোর্নিয়ার বন্যপ্রাণী বিভাগের কর্মীরা এসে সিংহটিকে খুঁজে বের করে। পরে সিংহটিকে গুলি করে হত্যা করা হয় বলে মৎস ও বন্যপ্রাণী বিভাগের মুখপাত্র ক্যাপ্টেন প্যাট্রিক ফয় জানিয়েছেন।

সিংহের আক্রমণে ছেলেটি মাথা ও শরীরের উপরের অংশে গুরুতর আঘাত পেয়েছে বলে জানিয়েছেন ফয়। ছেলেটি বর্তমানে লস এঞ্জেলেস হাসপাতালে ভর্তি রয়েছে।  তার অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ