বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

সিরিজ সেরা সাকিব, ম্যাচ সেরা মুশফিক

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ২০৫ বার

স্পোর্টস ডেস্কঃ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে দাপুটে জয় পেয়েছে বাংলাদেশ। টানা তিন ম্যাচ জয়ে উইন্ডিজকে হোয়াইটওয়াশ করল টাইগাররা।

সোমবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে মাহমুদউল্লাহ রিয়াদ (৬৪*), মুশফিকুর রহিম (৬৪), তামিম ইকবাল (৬৪) ও সাকিব আল হাসানের (৫১) ফিফটিতে ভর করে ২৯৭ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে বাংলাদেশ।

জবাবে ব্যাটিংয়ে নেমে মোহাম্মদ সাইফউদ্দিন ও মোস্তাফিজুর রহমানের গতি আর মেহেদী হাসান মিরাজের অফ স্পিনে বিভ্রান্ত হয়ে ৪৪.২ ওভারে ১৭৭ রানে অলআউট হয় উইন্ডিজ।

ক্যারিবীয় দলের হয়ে সর্বোচ্চ ৪৭ রান করেন রোভম্যান পাওয়েল। বাংলাদেশের হয়ে সাইফউদ্দিন নেন ৩ উইকেট, দুটি করে উইকেট ভাগাভাগি করেন মোস্তাফিজ ও মিরাজ।

এ দিন ব্যাটিংয়ে ৫৫ বলে চারটি বাউন্ডারি ও দুই ছক্কায় ৬৪ রান করার পাশাপাশি গুরুত্বপূর্ণ পাঁচটি ক্যাচে নিয়ে ম্যাচ সেরা হন উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

সিরিজের তৃতীয় সর্বোচ্চ ১১৩ রানের পাশাপাশি বল হাতে দ্বিতীয় সর্বোচ্চ ৬ উইকেট শিকার করে ম্যান অব দ্য সিরিজ পুরস্কার জিতেন সাকিব আল হাসান।

সিরিজে সর্বোচ্চ ১৫৮ রান সংগ্রহ করেন বাংলাদেশ দলের অধিনায়ক তামিম। বল হাতে সিরিজে সর্বোচ্চ ৭ উইকেট শিকার করেন অফ স্পিনার মেহেদী হাসান মিরাজ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ