রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

৩ দিনের সফরে সুনামগঞ্জসহ চার জেলায় আসছেন পরিকল্পনামন্ত্রী

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ মার্চ, ২০১৯
  • ৪০৭ বার

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি তিনদিনের সফরে সুনামগঞ্জসহ চার জেলায় আসছেন বৃহস্পতিবার।

সোমবার (১১ মার্চ) মন্ত্রীর সহকারী একান্ত সচিব মাসুম বিল্লার প্রেরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়।

জানা যায়, পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বৃহস্পতিবার বিকেল ৪ টায় বেহলী রোডস্থ মন্ত্রীর বাসভবন থেকে সড়ক পথে গাজীপুরের উদ্দেশ্যে যাত্রা। সন্ধ্যায় ৬ টায় গাজীপুর মৌচাকস্থ জাতীয় স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে উপস্থিত এবং সন্ধ্যা সাড়ে ৬ টায় ১০ম বাংলাদেশ ও ৩য় সানসো স্কাউট জাম্বুরীর সমাপনী ও সাংস্কৃতিক অনুষ্টানে যোগদান করবেন। সেখান থেকে সাড়ে আটটায় ময়মনসিংহের উদ্দেশ্যে যাত্রা করে সাড়ে নয়টায় মনময়সিংহ সার্কিট হাউসে উপস্থিত হয়ে রাত্রী যাপন করবেন।

পরদিন শুক্রবার সকাল আটটায় ময়মনসিংহ থেকে নেত্রকোণা জেলার মোহনগঞ্জ উপজেলায় যাত্রা করবেন। সকাল দশটায় মোহনগঞ্জের আদর্শনগরের শহীদ স্মৃতি মহাবিদ্যালয়ে ‘উকিল মুন্সি বাউল উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করবেন। মোহনগঞ্জ থেকে সুনামগঞ্জের ধর্মপাশার উদ্দেশ্যে দুপুর ১ টায় যাত্রা করে দুপুর ২ টায় ধর্মপাশা উপজেলায় উপস্থিত হবেন। সেখান থেকে দুপুর আড়াইটায় দক্ষিণ সুনামগঞ্জস্থ নিজ গ্রাম ডুংরিয়ায় যাত্রা করবেন এবং নিজ বাসভবনে রাত্রী যাপন করবেন।

সফরের শেষ দিন শনিবার সকাল দশটায় জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের পাড়ারগাঁও হাজী রঙ্গুম আলী আটপাড়া টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের উদ্বোধন করবেন। সেখান থেকে সরাসরি নিজ গ্রাম ডুংরিয়ার চলে যাবেন। ডুংরিয়া থেকে সন্ধ্যা সাড়ে ছয়টায় সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরের উদ্দেশ্যে যাত্রা করবেন। ৮ টা ২০ মিনিটে সিলেট এমএজি ওসমানী বিমানবন্দর এসে পৌঁছে নভোএয়ার এর একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।

মন্ত্রীর সহধর্মিনী মিসেস জুলেখা মান্নানসহ মন্ত্রীর সহকারী একান্ত সচিব, প্রশাসনিক কর্মকর্তা ও ব্যক্তিগত কর্মকর্তা-কর্মচারি সফরকালে সফর সঙ্গী হয়ে থাকবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ