সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

৩৭ লাখ টাকা নিয়ে উধাও সোনাক্ষী

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮
  • ২৩২ বার

বিনোদন ডেস্ক 
বলিউডের জনপ্রিয় নায়িকা সোনাক্ষী সিনহার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে। এক ব্যক্তির ৩৭ লাখ টাকা নিয়ে নাকি উধাও হয়ে গেছেন এই নায়িকা। ভারতের মুরাদাবাদের বাসিন্দা প্রমোদ শর্মা অভিযোগ করেছেন, তার অনুষ্ঠানে আসার প্রতিশ্রুতি দিয়েও হাজির হননি সোনাক্ষী সিনহা। এর জন্য এই নায়িকাকে ৩৭ লাখ টা পরিশোধ করা হয়েছিল আগেই।
জানা গেছে, এই বছর ৩০ সেপ্টেম্বর একটি ফ্যাশনের সংক্রান্ত অনুষ্ঠান অরগানাইজ করেছিলেন প্রমোদ শর্মা। সেখানে বিশেষ অথিতি হিসেবে সোনাক্ষী সিনহাকে নিমন্ত্রণ জানিয়েছিলেন তিনি। একটি এন্টারটেনমেন্ট কোম্পানির মাধ্যমে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করেছিলেন প্রমোদ।
সোনাক্ষীর পারিশ্রমিক ৩৭ লক্ষ টাকা আগেই দিয়ে দিয়েছিলেন তিনি। এবং সোনাক্ষী অনুষ্ঠানে উপস্থিত না হওয়ায় অভিযোগ জানাতে বাধ্য হন। বর্তমানে দিল্লি পুলিশ বিষটির তদন্ত করছেন। তবে এখনো এই বিষয় সোনাক্ষী কোনও মন্তব করেননি।
প্রসঙ্গত; সোনাক্ষী সিনহার প্রথম ছবি ছিল ‘দাবাং’ আর প্রথম নায়ক সালমান খান। বলিউডে যেন ঝড় তুলেই তার উপস্থিতি জানান দিয়েছিলেন সোনাক্ষী সিনহা। চলচ্চিত্রে তার অভিষেক রীতিমতো রাজকীয়ভাবেই হয়েছিল। এরই মধ্যে বলিউডে তার জায়গাটাও বেশ পাকাপোক্ত হয়ে গেছে। এরপর বেশ কিছু সিনেমাতে অভিনয় করে চমক দেখিয়েছেন এই নায়িকা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ