সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

সুনামগঞ্জ-৩ আসনে নৌকার মাঝি এম এ মান্নানের হ্যাট্রিক

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮
  • ২৭৩ বার

স্টাফ রিপোর্টার :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে সারাদেশে চলছে ভোটের হাওয়া। চলছে নানা জল্পনা কল্পনা,নির্বাচনে সবদল অংশগ্রহন করবে তাই ক্ষমতাশীন আওয়ামীলীগ যোগ্য নেতৃত্ব বাছাই করেছে নিখুঁতভাবে। এ নিখুত বাছাইয়ে অনেক এমপি মন্ত্রীও হয়েছেন নৌকা বিমুখ। অনেককেই যাচাই বাছাইয়ের পর দেয়া হয়নি মনোনয়ন। দেশের প্রতিটি আসনের ন্যায় সুনামগঞ্জ-৩ আসনেও আওয়ামীলীগের মনোয়নের জন্য নানা দুরঝাপ করেছেন অনেকেই। চালিয়ে গিয়েছিলেন নানামুখী কার্যক্রম। জনগনের ছিল নানা মুখী প্রশ্ন; কে পাবে নৌকার টিকিট, কে হবে মাঝি? অবশেষে ভিআইপি আসনের জনগনের অপেক্ষার প্রহর কাটিয়ে নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নানই এ আসনের নৌকার হ্যাট্রিক মাঝি নির্বাচিত হয়েছেন। সজ্জন এই রাজনীতিবিদকে নৌকার মাঝি নির্বাচিত করায় সুনামগঞ্জ-৩ আসনের চলছে খুশির আমেজ। অভিনন্দন বার্তায় ছেয়ে যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক। ভোটের মাঠে আওয়ামীলীগের নেতৃত্ব এই আসনে এগিয়ে গেল আরও একধাপ। প্রিয় নেতা হ্যাট্রিক করায় দুই উপজেলার মানুষের নানামুখী অভিনন্দনের পরিকল্পনা রয়েছে। নেতাকে রিসিভ করতে করা হয়েছে নানামুখী কার্যক্রম।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী জানান, প্রধানমন্ত্রীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা তিনি আমাদের রত্নকে আবারো নৌকার মাঝি নির্বাচিত করেছেন। আমরা প্রধানমন্ত্রীকে বিপুলভোটে বিজয়ী করে আসনটিকে আবারো উপহার দিব। নৌকার বিজয় নিশ্চিত করতে আমরা রাজপথে ছিলাম, আছি, থাকবো। সুনামগঞ্জ-৩ আসনের আপামর জনতা ৩০ ডিসেম্বর নির্বাচনে প্রিয় নেতা এম এ মান্নানকে আবারো নির্বাচিত করবে ইনশআলাহ।
সাধারণ জনগন বলেন, আমাদের কোন চাওয়া পাওয়া ছিলনা। একটাই চাওয়া ছিল মান্নান সাহেবকে আবারো নৌকার মাঝি হিসেবে পাবো, প্রধানমন্ত্রী আমাদের চাওয়া পুরন করেছেন। এবার নৌকাকে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিয়ে উনার ইচ্ছা পুরন করবো। আমরা সহজ সরল, সজ্জন, নির্লোভ এমএ মান্নানের সাথে আছি, থাকবো।

উল্লেখ্য, সুনামগঞ্জ ২ আসনে পুনয়ার জয়া সেন গুপ্তা, ১ আসনে ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, ৫ আসনে মুহিবুর রহমান মানিককে মনোনয়ন দেয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ