রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

সুনামগঞ্জের উত্তর শ্রীপুর ইউনিয়ন কৃষকলীগ শাখার ৪১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ জুলাই, ২০১৮
  • ৪৭০ বার

সুনামগঞ্জ প্রতিনিধি:: শেখ মোস্তফাকে আহবায়ক ও তোফাজ্জুল শাহকে সিনিয়র যুগ্ম আহবায়কসহ ১০জনকে যুগ্ম আহবায়ক করে বাংলাদেশ কৃষকলীগ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়ন কৃষকলীগ শাখার ৪১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়েছে।

গত ২৭ জুলাই সন্ধ্যায় তাহিরপুর উপজেলা কৃষকলীগের আহবায়ক আলহাজ জিল্লুর রহমান,সিনিয়র যুগ্ম আহবায়ক খসরু ওয়াহিদ চৌধুরী ও যুগ্ম আহবায়ক হুমায়ূন কবীর আখঞ্জী ও সামছুল আলম আখঞ্জী কৃর্তক স্বাক্ষরিত প্যাডে এই কমিটির অনুমোদন প্রদান করা হয়।

আহবায়ক কমিটিতে ,যুগ্ম আহবায়ক হিসেবে নুর মোহাম্মদ আখঞ্জী,সেলিম রেজা,শফিকুল ইসলাম, টিটু মিয়া,আবুল ফয়েজ, রফিকুল মিয়া,ফখর উদ্দিন,আরিফুল ইসলাম ও লিটন মিয়া। এছাড়াও সম্মানিত সদস্যগণ হচ্ছেন,জহিরুল ইসলাম,মজিবুর রহমান, সিরাজ মিয়া,আশ্রব আলী,আব্দুল কদ্দুছ ভূইয়া,আবুল হুসেন,রহমত আলী,ছিদ্দিক মিয়া, ইকবাল হোসেন,সোহেল পাল,পরিমল পাল,বিজন পাল, লিটন মিয়া ,মণির মিয়া, পান্না আক্তার,দিকছান বেগম,কৃষ্ণ দাস,অজিত দাস,উৎপল পাল, পিন্টু পাল,সুজিত পাল,আবুল মিয়া, মনসুর আলী,সামাজ নুর,শাহ নুর মিয়া,খসরুল মিয়া,লাল সাদ মিয়া,রফিক মিয়া ও হাছন আলী প্রমুখ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ