মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন

শান্তিগঞ্জ বাজার কমিটির নির্বাচন: প্রতিদ্বন্দ্বিতা করে হেরে গেলেন আবু হেলাল

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ২২৪ বার

স্টাফ রিপোর্টেরঃ উৎসাহ উদ্দীপনা এবং শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে শান্তিগঞ্জ বাজার কমিটির ত্রিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সাধারণ সম্পাদক পদে তরুণ ব্যবসায়ী মোঃ আবু হেলাল তুমুল প্রতিদ্বন্দ্বিতা ও হাড্ডাহাড্ডি লড়াই করে মাত্র ৬ ভোটের ব্যবধানে পরাজিত হন। তার প্রাপ্ত ভোট সংখ্যা ১৭৯। নির্বাচিত সাধারণ সম্পাদক আব্দুল কাদির জিলানী পেয়েছেন ১৮৫ ভোট।

বহুল আলোচিত শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচনে শনিবার(১৫ অক্টোবর) সকাল নয়টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। চলে বিকেল তিনটা পর্যন্ত। সারাদিন শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ করা হয়।

ভোট গ্রহন শেষে ঐদিন বিকেলে শান্তিগঞ্জ উপজেলার মৎস্য কর্মকর্তা ও শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর প্রধান নির্বাচন কমিশনার মোঃ জাহিদুল ইসলাম নির্বাচনী ফলাফল ঘোষনা করেন।

নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জয়লাভ করতে না পারলেও মোঃ আবু হেলাল আমাদের প্রতিবেদক কে জানান, তিনি এই ফলাফল মেনে নিয়েছেন এবং বিজয়ী প্রার্থীকে অভিনন্দন জানিয়েছেন। তিনি আরও বলেন, নির্বাচনে জয়ী হতে না পারলেও আমি আপনাদের পাশে আছি পাশে থাকবো। তাছাড়া  আমাকে যারা আপনাদের মূল্যবান ভোট দিয়েছেন এবং আমার জন্য যারা দিনরাত কষ্ট করেছেন তাদের প্রতি আমার চির কৃতজ্ঞতা।  

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ