রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

শান্তিগঞ্জ ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভা অনুষ্ঠিত 

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭৬ বার
স্টাফ রিপোর্টারঃ মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং ও নারী নির্যাতন প্রতিরোধে শান্তিগঞ্জ থানা পুলিশের উদ্যোগে ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় থানার হলরুমে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: খালেদ চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন  সুনামগঞ্জের নবাগত পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সহকারী পুলিশ সুপার রণজয় চন্দ্র মল্লিক , শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান,  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল হেকিম, সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি জ্যোতিভুষন তালুকদার ঝন্টু, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান জগলুল হায়দার ও ইসলামিক ফাউন্ডেশনের এমসি মিজানুর রহমান ও শান্তিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছায়াদ হোসেন সবুজ।
এসময় উপস্থিত ছিলেন, পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম , পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান রাইজুল ইসলাম,  শিমুলবাক ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, দরগাপাশা ইউপি চেয়ারম্যান ছুফি মিয়া, দরগাপাশার সাবেক চেয়ারম্যান মনির উদ্দিন, পূর্ব পাগলার সাবেক চেয়ারম্যান রফিক খান, আওয়ামীলীগ নেতা তেরাব আলী, শান্তিগঞ্জ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা, শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সামিউল কবির, জেলা ছাত্রলীগের উপ-সাংস্কৃতিক সম্পাদক জুয়েল দাস ও সাংগঠনিক সম্পাদক নিতাই দাস সহ উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ বলেন, পুলিশ জনগণের বন্ধু। জনগণের নিরাপত্তা ও সহযোগীতার জন্য সকল থানার ওসিকে সর্বদা আন্তরিক থাকতে হবে। এবং আসন্ন পূজায় মাদকের ছড়াছড়ি যাতে না হয় তার জন্য বিশেষ অভিযান পরিচালনা করা হবে বলেও জানিয়েছেন সুনামগঞ্জের নবাগত পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ। তিনি বলেন পূজা উপলক্ষে যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য আইনশৃঙ্খলা বাহিনী সর্বদা তৎপর থাকবে। পাশাপাশি মাদক রোধে জিরো টলারেন্সের ঘোষণা দেন নবাগত এসপি। দায়িত্ব পালনে তিনি সবার সহযোগীতা কামনা করেন৷

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ