বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন

‘শান্তিগঞ্জ’ উপজেলা নামকরণে ফ্রেন্ডস ক্লাবের মিষ্টি বিতরণ

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ২৫০ বার
স্টাফ রিপোর্টারঃ সুনামগঞ্জ জেলার  দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নাম পরিবর্তন করে শান্তিগঞ্জ নামকরণের অনুমোদন দিয়েছে সরকার। সোমবার (২৬ জুলাই) প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত হয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

এ খবরে শান্তিগঞ্জ ফ্রেন্ডস ক্লাবের উদ্যােগে মিষ্টি বিতরণ করা হয়েছে।

সোমবার(২৬ জুলাই) বিকাল ৫.৩০ ঘটিকায় শান্তিগঞ্জ বাজারে করোনা স্বাস্থ্যবিধি মেনে নিত্যপ্রয়োজনীয় দোকান ফার্মেসী ও মুদির দোকানে এ মিষ্টি বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- শাবিপ্রবির সাবেক ছাত্রলীগ নেতা, জয়কলস ইউপির সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ও শান্তিগঞ্জ ফ্রেন্ডস ক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম, নির্বাহী সদস্য নুরুজ্জামান মিয়া, আল-আমীন আহমদ জুনেদ, বুরহান উদ্দিন, খালেদ হাসান, সামিউল কবির, আশীষ দাস ও ইসলাম উদ্দিন প্রমুখ।

প্রসঙ্গত: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কে শান্তিগঞ্জ উপজেলা হিসেবে স্বীকৃতি দিয়েছে সরকার। আজ নিকারের সভায় এ সিদ্ধান্ত হয়। পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এর নির্বাচনী এলাকা ও নিজ এলাকা শান্তি গঞ্জ কে উপজেলা হিসেবে নামকরণ করতে এলাকাবাসী দীর্ঘদিন ধরে দাবি জানিয়ে আসছিলেন।যার প্রেক্ষিতে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এর প্রচেষ্টায় শান্তিগঞ্জ উপজেলা স্বীকৃতি মিলল।

দীর্ঘদিন ধরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নিয়ে নানা প্রতিবন্ধকতা দেখা দিয়েছিল। শান্তিগঞ্জে উপজেলা প্রশাসনের সকল দাপ্তরিক অফিস রয়েছে। এদিকে শান্তিগঞ্জ উপজেলা হিসেবে স্বীকৃতি মিলায় শান্তিগঞ্জে আনন্দের বন্যা বইছে। পাশাপাশি পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান কে অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী ও সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ