বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন

শান্তিগঞ্জে স্কুলের ল্যাব থেকে চুরি হওয়া ৭ ল্যাপটপ উদ্ধার, গ্রেফতার ২

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪০ বার

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের শান্তিগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে স্কুলের ল্যাব থেকে চুরি হওয়া ৭টি ল্যাপটপ উদ্ধার করে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামিদের মঙ্গলবার (১৪ফেব্রুয়ারী) সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

থানা পুলিশ জানায়, শান্তিগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের বীরগাঁও ইমদাদুল হক উচ্চ বিদ্যালয়ের ল্যাব রুমের তালা ভেঙ্গে বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) চোর চক্র সাত লক্ষ পঞ্চাশ হাজার টাকা মূল্যের ৭টি ল্যাপটপ চুরি করে নিয়ে যায়। এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজ মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা চোর চক্রের বিরুদ্ধে রবিবার (১২ ফেব্রুয়ারী) মামলা দায়ের করেন।

মামলা দায়ের এর ২৪ ঘন্টার মধ্যে জগন্নাথপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুভাশীষ ধর ও শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ খালেদ চৌধুরীর নেতৃত্বে পৃথক দুইদল পুলিশ অভিযান পরিচালনা করে ব্রাহ্মণগাঁও গ্রামের মৃত আব্দুল রশিদের ছেলে মহিনুর ইসলাম অনিক (২৫) ও বীরগাঁও গ্রামের জাহান নুরের ছেলে জামিল আহমেদ (২৩)কে গ্রেফতার করেন।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খালেদ চৌধুরী বলেন, রুদ্ধশ্বাস অভিযানের মধ্যদিয়ে চুরি হওয়া ৭টি ল্যাপটপ উদ্ধার করে ২জনকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনার সত্যতা স্বীকার করেছে। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ