মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

শান্তিগঞ্জে লাইসেন্সের মেয়াদ না থাকায় ৩ ডায়াগনস্টিক সেন্টারে জরিমানা  

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৯ মে, ২০২২
  • ১৭২ বার

শান্তিগঞ্জ(সুনামগঞ্জ) প্রতিনিধি::

শান্তিগঞ্জ  উপজেলায় অনুমোদনহীন ও লাইসেন্সের মেয়াদোত্তীর্ণ  ক্লিনিক ও ডায়গনস্টিক সেন্টারগুলোতে মোবাইল কোর্ট পরিচালনা করে জরিমানা করা হয়েছে।
রোববার (২৯ মে) বিকেলে  উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামানের নির্দেশনায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সকিনা আক্তার। অভিযানে লাইসেন্সের কাগজপত্রের মেয়াদ না থাকায় ইডেন ডায়াগনস্টিক সেন্টার, পাগলা গগণস্বাস্থ্য ক্লিনিক ও রুরাল ডেভলপমেন্টকে  ৫ হাজার টাকা মোট ১৫ হাজার টাকা এবং ভুয়া ‘ডাক্তার’ পদবী ব্যবহার করায় ফার্মাসিস্ট জাহাঙ্গীর হোসেনকে ৫ হায়ার টাকা জরিমানা করা হয়েছে। এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও তারিক জামিল অপু  ও সেনেটারি ইন্সপেক্টর শহিদুল্লাহ সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে সহকারী কমিশনার (ভুমি) সকিনা আক্তার বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনায়  শান্তিগঞ্জের ৩ টি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করে লাইসেন্সের মেয়াদ না থাকায় ৫ হাজার করে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি ভুয়া ‘ডাক্তার’পদবী ব্যবহার করায় একজনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
এর আগে বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. আহমেদুল কবিরের সই করা বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৭২ ঘণ্টার মধ্যে দেশের সব অনিবন্ধিত ক্লিনিকগুলো বন্ধ করে দেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ