রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

শান্তিগঞ্জে রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন 

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৭ বার
স্টাফ রিপোর্টারঃ সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় ডুংরিয়া থেকে জামলাবাজ পর্যন্ত সংযোগ সড়ক নির্মাণ কাজের  উদ্বোধন করা হয়েছে।

 

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) সকাল ৯.০০ ঘটিকায় নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন, সুনামগঞ্জ -৩ আসনের সাংসদ ও পরিকল্পনা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এমএ মান্নান এমপি।

 

 

এ সময় উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুকান্ত সাহা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন,  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহাদাত হোসেন ভূইয়া, জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল বাছিত সুজন,  উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ শহীদ মিয়া, জয়কলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম, ঠিকাদার মাসুম বিল্লাহ, মুরাদ হোসেন,  স্থানীয় সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

প্রসঙ্গত, জাইকার অর্থায়নে এবং ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয়ের কারিগরি সহযোগিতায় ডুংরিয়া বাজার হতে জামলাবাজ পর্যন্ত সংযোগ সড়ক হবে প্রায় ৪ কিঃমিঃ যার নির্মাণ কাজের ব্যয় ধরা হয়েছে ৫ কোটি টাকা। রাস্তা নির্মাণ কাজের দায়িত্ব দেওয়া হয়েছে ঠিকাদারি প্রতিষ্ঠান ডিজে বাংলা কে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ