রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন

শান্তিগঞ্জে মৎস্যচাষী মাঠ স্কুল গঠনে পরামর্শ সভা অনুষ্ঠিত 

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৭ বার
স্টাফ রিপোর্টারঃ সুনামগঞ্জের শান্তিগঞ্জে মৎস্যচাষী মাঠ স্কুল গঠন বিষয়ে পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার(১৭ ফেব্রুয়ারী) সকাল ১১.৩০ ঘটিকায় শান্তিগঞ্জের সদরপুরে বশির মিয়ার বাড়িতে হাতে কলমে ও অভিজ্ঞতা বিনিময়ের মাধ্যমে মাছ চাষ শিক্ষার লক্ষে মৎস্যচাষী মাঠ স্কুল গঠন বিষয়ে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।
মৎস্য অধিদপ্তর এবং জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার বাস্তবায়নাধীন কমিউনিটি বেইজড ক্লাইমেট রেজিলিয়েন্ট ফিশারীজ এন্ড একুয়াকালচার ডেভেলপমেন্ট ইন বাংলাদেশ প্রকল্পের আওতায় মৎস্যচাষী মাঠ স্কুল গঠনের জন্য ধানক্ষেতে মাছ চাষ সিবিও এবং মাঠ স্কুলের আগ্রহী মোট ৫০ জন নারী ও পুরুষ চাষী সভায় অংশগ্রহণ করেন। সভায় মৎস্যচাষী মাঠ স্কুল গঠনের উদ্দেশ্য ও প্রয়োজনীয়তা আলোকপাত করেন জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার ফিল্ড কো-অর্ডিনেটর ড: শফি উল্লাহ্।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলার মৎস্য কর্মকর্তা আলমগীর হোসেন। এছাড়া মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ মৎস্য হ্যাচারী কর্মকর্তা  মনিরুজ্জামান, স্থানীয় বেসরকারী সংস্থা আরপিডব্লিও’র নির্বাহী পরিচালক নাজিম উদ্দিন, শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সামিউল কবীর, সহ-সভাপতি মোঃ নুরুল হক, প্রকল্পের ফিল্ড ফ্যাসিলিটেটর নিপেশ পাল প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ