রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

শান্তিগঞ্জে বিজ’র উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৮৬ বার

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেস (বিজ)’র উদ্যোগে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে।

মঙ্গলবার সকালে দিবসটি উপলক্ষে শান্তিগঞ্জ উপজেলার কেন্দ্রীয় স্মৃতি সৌধে পুস্পস্তবক অর্পণ করা হয়। এসময় সাবেক পরিকল্পনামন্ত্রী ও পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এম এ মান্নান এমপি ও উপজেলা নির্বাহী অফিসার সুকান্ত সাহা উপস্থিত ছিলেন।

এরপর দুপুরে উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের ধলমৈশা বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা পুরস্কার বিতরণী পরবর্তী পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায়দের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আলোচনা সভা পুরস্কার বিতরণী ও খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে শিক্ষানুরাগী অত্র বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে ও (বিজ)’র প্রোগ্রাম অফিসার নিলু কান্ত পাল এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যার রিয়াজুল ইসলাম রাইজুল,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সহ আব্দুর রহমান, ভূমি দাতা কদরিছ আলী,ইউপি সদস্য সাইমুদ্দিন, রুশিয়া বেগম,অভিভাবক সদস্য মো: সজুল হক,জামাল হোসেন সহ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ