বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

শান্তিগঞ্জে ইউপি নির্বাচন : চেয়ারম্যান হতে চান ৪৪ জন

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ১৮১ বার

স্টাফ রিপোর্টার::

আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে শান্তিগঞ্জের ৮ টি ইউনিয়ন নির্বাচন অনুষ্ঠিত হব। এতে সম্ভাব্য প্রার্থীদের মনোনয়ন দাখিলের শেষ দিন ছিল আজ মঙ্গলবার পর্যন্ত।

উপজেলা নির্বাচন কমিশন সুত্রে জানা যায়, ইউনিয়ন নির্বাচনে প্রার্থীতার জন্য ৮ টি ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন ৪৪ জন। এরমধ্যে আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী ৮ জন ছাড়াও জমিয়তে উলামায়ে ইসলাম মনোনিত খেজুর গাছ প্রতিকে মনোনয়ন দাখিল করেছেন ৩ জন এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন ৩৩ জন।

এরমধ্যে শিমুলবাঁক ইউনিয়নে ৫ জন, পাথারিয়ায় ৬ জন, পশ্চিম পাগলায় ৩ জন, পূর্ব পাগলায় ৭ জন, পূর্ব বীরগাঁও ইউনিয়নে ৫ জন, পশ্চিম বীরগাঁও ইউনিয়নে ৬ জন, দরগাপাশায় ৪ জন ও জয়কলস ইউনিয়নে ৮ জনসহ ৪৪ জন প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন। সদস্য পদে মনোনয়ন জমা দিয়েছেন ৩৫১ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে মনোনয়ন জমা দিয়েছেন ৯৫ জন।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা রেজাউল করিম বলেন, আজ ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। নির্বাচনে চেয়ারম্যান পদে ৪৪ জন সহ মোট ৪৯০ প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ