রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

শান্তিগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ৩২ বার

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান দরগাপাশার আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়। ১৯৪১ সালে প্রতিষ্ঠার পর থেকে সুনামের সঙ্গে পরিচালিত হচ্ছে এই বিদ্যালয়টি। ফলাফলও বেশ ভালো।

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপলক্ষে শান্তিগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ বিদ্যালয় হিসেবে নির্বাচিত হয়েছে এই শিক্ষাপ্রতিষ্ঠানটি। একইসাথে উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানও নির্বাচিত হয়েছেন এ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ শফিকুল ইসলাম। এতে আনন্দিত ও গর্বিত দরগাপাশা ইউনিয়নের সর্বস্তরের মানুষ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ শফিকুল ইসলাম বলেন, বিদ্যালয়টি প্রতিষ্ঠার পর থেকে সুনামের সঙ্গে শিক্ষা কার্যক্রম চলমান রেখেছে। আমার প্রিয় প্রতিষ্ঠানটি উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়েছে। এটা অত্যন্ত গর্বের বিষয়। এই ধারাবাহিকতা বজায় রাখতে সবার সহযোগিতা প্রয়োজন।

ম্যানেজিং কমিটির সভাপতি আবু খালেদ চৌধুরী রুবেল বলেন, বিদ্যালয়টির সব শিক্ষার্থীদের অভিভাবক, প্রধান শিক্ষক, শিক্ষিকাসহ স্থানীয়দের সার্বিক সহযোগিতায় প্রতিষ্ঠানটি উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ হয়েছে। এজন্য বিদ্যালয়ের সাথে জড়িত সবাইকে ধন্যবাদ জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ