বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

শবনম ফারিয়ার গান শুনে মুগ্ধ অপূর্ব

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ জানুয়ারী, ২০১৯
  • ২৩৬ বার

বিনোদন ডেস্ক::
ছোট মফস্বল শহরে বড় হওয়া মেয়ে খুশি। তার স্বপ্নটা অনেক বড়। সে গায়িকা হতে চায়। সে চায় তার কণ্ঠে দুলে উঠুক গোটা বাংলাদেশের মন। কিন্তু খুশির এই চাওয়ার কোনো গুরুত্ব নেই তার বাবার কাছে।
তিনি মেয়ের গান বন্ধ করে তার বিয়ে দেয়ার উদ্যোগ নেন। এমনি সময়ে চিন্তিত খুশির সামনে এসে যায় একটি সুযোগ। বিখ্যাত মিউজিক ডিরেক্টর নিলয় তার অ্যালবামের জন্য নতুন কণ্ঠের খোঁজ শুরু করেছেন। খুশি সেই নতুন কণ্ঠে যোগ দিতে বাড়ি থেকে পালিয়ে চলে যায় ঢাকায়।
নিলয়ের স্টুডিওতে এসে খুশি গান শোনায়। নিলয় পছন্দ করে খুশির কণ্ঠ। সে মুগ্ধ হয়ে যায়। খুশিকে সে নতুন কণ্ঠের জন্য বাছাই করে। আশ্রয়হীন খুশিকে নিজের বাড়িতে থাকতেও দেয়। নিলয়কে খুব ভালো লেগে যায় খুশির। কিন্তু নিলয় সবসময় তার সাথে একটা দূরত্ব বজায় রাখে। নিলয় যেন প্রাণহীন একটা মানুষ। এদিকে চলতে থাকে অ্যালবামের কাজ।
নিলয়ের জন্মদিনে খুশি নিলয়কে জানায় সে তাকে ভালোবেসে ফেলেছে। রেগে যায় নিলয়। তার সাথে খুশির শুধু গানের সম্পর্ক। খুশি প্রচন্ড কষ্ট পেয়ে বাড়ি ফিরে যায়। শুরু হয় খুশির বিয়ের প্রস্তুতি। কিন্তু শেষ পর্যন্ত সেই বিয়েতে বর হিসেবে কে থাকবে?
এই গল্পের শেষ জানতে দেখতে হবে নাটক ‘এই মন তোমাকে দিলাম’। এই নাটকটি রচনা করেছেন কমুনতাহা বৃত্তা ও পরিচালনা করেন তাইফুর জাহান আশিক।
এতে খুশি চরিত্রে অভিনয় করেছে শবনম ফারিয়া এবং নিলয় চরিত্রে অভিনয় করেছে অপূর্ব। নাটকটিতে আরো অভিনয় করেছে মিলি বাশার ও আজম খানসহ আরো অনেকে।
রয়েল টাইগার নিবেদিত নাটকটি আগামী বুধবার (১৬ জানুয়ারি) রাত ৮টা ১০ মিনিটে আরটিভিতে প্রচারিত হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ