মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১০:১৭ অপরাহ্ন

যে কারণে হঠাৎ দলে আবু হায়দার

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৩৩ বার

স্পোর্টস ডেস্কঃ  
প্রাথমিক দলে তিনি ছিলেন। টুর্নামেন্টের এক ম্যাচ শেষ হতেই আবু হায়দারের ‘পদোন্নতি’—সুযোগ পেয়েছেন মূল স্কোয়াডেও। সন্ধ্যায় বিসিবি জানিয়েছে, কাল আফগানিস্তানের বিপক্ষে ম্যাচটি সামনে রেখে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে বাঁহাতি পেসারকে।
হঠাৎ ‘এক ম্যাচের জন্য’ আবু হায়দারকে দলে নেওয়ার ব্যাখ্যায় নির্বাচক হাবিবুল বাশার বললেন, ‘ঘরের মাঠে আমরা সাধারণত দুই-তিন ম্যাচের জন্য দল দিই। টি-টোয়েন্টি সিরিজ সামনে রেখে প্রথম যে দলটা দেওয়া হয়েছিল সেটি দুই ম্যাচ সামনে রেখে। একটা ম্যাচ হয়ে গেছে। এ কারণে বলা হচ্ছে, রোববারের ম্যাচের জন্য নেওয়া হয়েছে রনিকে (আবু হায়দার)।’
প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন জানালেন, পিঠ ও পাঁজরের চোটে পড়েছেন তরুণ পেসার ইয়াসিন আরাফাত। এ সিরিজে তাঁর খেলা প্রায় অনিশ্চিত। অনুশীলনও করতে পারছেন না। সে কারণেই তৃতীয় পেসার হিসেবে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে আবু হায়দারকে। ইয়াসিনকে যদিও এখনো দলে রাখা হয়েছে। কাল-পরশু মেডিকেল রিপোর্ট পাওয়ার পর বাদ দিয়ে দেওয়া হবে তাঁকে।
বাংলাদেশ দল:
সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, মেহেদী হাসান, সাইফ উদ্দীন, মোস্তাফিজুর রহমান, ইয়াসিন আরাফাত ও আবু হায়দার।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ