সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

মাশরাফিকে ‘ধন্যবাদ’ দিতে ভুলে গেলেন ইমরুল

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯
  • ২৬৩ বার

স্পোর্টস ডেস্কঃ  
চট্টগ্রাম ইনিংসের চতুর্থ ওভারে মেহেদী হাসানের বলে রক্ষণাত্মক খেলেছিলেন ইমরুল কায়েস। ফলো থ্রুতে চলে গিয়েছিলেন ক্রিজের বাইরে। ক্রিজে না ঢুকেই বল ডেড হয়েছে ভেবে ব্যাট দিয়ে পিচ টুকতে থাকেন। ইমরুলের অসচেতনতার সুযোগে ফিল্ডার মুমিনুল হক দ্রুত বল ধরে ফেলে দেন স্টাম্প।
আম্পায়ারও তুলে ফেলেছিলেন আঙুল। নিয়ম অনুযায়ী আউটই হন ইমরুল। তখন কোনো রান না করা ইমরুলকে এভাবে ফেরাতে চায়নি ঢাকা প্লাটুন, ম্যাচ শেষে সেটাই জানালেন মাশরাফি বিন মুর্তজা।
কেন আউট করেননি, সংবাদ সম্মেলনে মাশরাফি যখন ব্যাখ্যা দিচ্ছিলেন, ইমরুল তখন সামনেই বসা। মাশরাফি মজা করেই বললেন, ‘সত্যি কথা বলতে এটা ফিল্ডিং দল আউটটা নিতে পারে। কৃতজ্ঞতা কীভাবে প্রকাশ করতে হয় সেটা ইমরুলের শেখা উচিত। ও কিন্তু ধন্যবাদও বলেনি।’
মাশরাফির কথায় লাজুক হেসে ‘ধন্যবাদ’ জানান ইমরুল। সুযোগটা পেয়ে বাঁহাতি ওপেনার পরে ৫৩ বলে করেছেন অপরাজিত ৫৪ রান। তাঁর ইনিংসে ভর করেই চট্টগ্রাম পেয়েছে ৬ উইকেটের দুর্দান্ত জয়। টুর্নামেন্টের প্রথম দল হিসেবে নিশ্চিত করেছে শেষ চার।
ক্রিকেটীয় নিয়ম অনুসরণ করলে ইমরুলকে তখনই ফেরাতে পারতেন মাশরাফিরা। তাতে ম্যাচের গল্পটা অন্যরকম হতেও পারত। কিন্তু খেলাটার চেতনাই বড় হয়ে উঠেছে মাশরাফির কাছে, ‘ক্রিকেটিং পথে এগিয়ে গেলে থার্ড আম্পায়ার আউট দিতে পারত। আমার মনে হয় তামিম খেলছে, আমি খেলছি। এভাবে আউট করব, এটা ভালো দেখায় না।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ