মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

মদিনা যাচ্ছেন প্রতিমন্ত্রী এম এ মান্নান

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৫ আগস্ট, ২০১৮
  • ৫১৩ বার

স্টাফ রিপোর্টার :: বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা এম এ মান্নান অাজ মদীনা যাচ্ছেন। মদীনায় যাওয়ার পূর্বে এম এ মান্নান বিশিষ্ট রাজনৈতিক ও সামাজিক প্রবাসী নেতৃবৃন্দের সাথে ঘরোয়া পরিবেশে সুনামগঞ্জের উন্নয়ন ও অাগামি নির্বাচন নিয়ে বিভিন্ন অালোচনা করেন।

প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেন,অাগামি জাতীয় সংসদ নির্বাচনে অামি বিজয়ী হলে দক্ষিণ সুনামগঞ্জে টেক্সটাইল, মেডিকেল কলেজ ও হাসপাতালের কাজ বাস্তবায়ন করব ইনশাআল্লা, আর আপনারা জানেন যে,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সুনামগঞ্জের উন্নয়নের জন্য খুবই আন্তরিক।

তিনি আরো বলেন,সুনামগঞ্জ-৩ অাসনের রাজনীতি পরিস্কার পরিচ্ছন্ন।সুনামগঞ্জের উন্নয়নে প্রবাসিদের করণীয় কি? এমন প্রশ্নের জবাবে অর্থ প্রতিমন্ত্রী বলেন, সুনামগঞ্জকে এগিয়ে নিতে প্রবাসিদের ঐক্যবদ্ধ প্রচেষ্টার প্রয়োজন। রাজনৈতিক ভাবে ভিন্ন সংগঠনের হলেও সামাজিক ভাবে সবাই সুনামগঞ্জের উন্নয়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে ,অামি সুনামগঞ্জের উন্নয়নের কাজ করছি সব সময় করে যাব এবং আপনাদের সাথে ছিলাম সবসময় সাথে অাছি ইনশাআল্লা।

এদিকে একপর্যায়ে উপস্থিতিদের মধ্যে অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নানের সম্মতিক্রমে “সুনামগঞ্জ জেলা প্রবাসী কল্যাণ সমিতি” নামে একটি সামাজিক সংগঠনেের অাহবায়ক কমিটি গঠন করা হয়। সংগঠনের প্রধান উপদেষ্টা হিসেবে আছেন  অর্থ প্রতিমন্ত্রী এম.এ. মান্নান।
উপদেষ্টা হিসেবে আছেন ডুংরিয়া ফাতেমা (রা)মহিলা মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ্জ্ব মাওলানা আজিরুদ্দিন সাহেব(আমেরিকা)
চেয়ারম্যান হিসেবে আছেন, অালহাজ্ব সেলিম অাহমদ(মক্কা)
সমিতির সদস্যরা হলেন, মামুনুর রশিদ(রিয়াদ),ফজলু মিয়া (মক্কা),
তাজুল ইসলাম(রিয়াদ), মুজিবুল হক- (মক্কা), মাওলানা রেজওয়ান অাহমদ-(মক্বা) ও অন্যান্য নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ