সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

বিশ্বনাথ পৌর নির্বাচন : প্রচারণায় এগিয়ে মোবাইল মার্কার প্রার্থী মুন্না

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ১২৫ বার

বিশেষ প্রতিনিধি::

আসন্ন ২ নভেম্বর সিলেটের বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হয়ে মোবাইল ফোন মার্কায় সাড়া ফেলেছেন ক্রীড়াঙ্গণের প্রিয়মুখ মুমিন খান মুন্না। জোরেশোরে চালাচ্ছেন তার নির্বাচনী প্রচারণা। বেশির ভাগ তার সমর্থকদের নিয়ে পাড়া-মহল্লায় প্রচার-প্রচারণা চালাচ্ছেন। প্রচারণার দিক দিয়ে এ পর্যন্ত প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের চেয়ে তিনি বেশ এগিয়ে রয়েছেন। চালিয়ে যাচ্ছেন সভা ও উঠান বৈঠক। দুপুর থেকে রাত পর্যন্ত চলছে মাইকিং। তাঁর প্রচারণায় স্বতঃস্ফূর্তভাবে অংশ নিচ্ছে এলাকার লোকজনও।
সরেজমিনে গিয়ে দেখা গেছে, মুমিন খান মুন্না মোবাইল মার্কা নিয়ে পৌর এলাকার প্রতিটি ওয়ার্ড ঘুরে ঘুরে ভোট চাইছেন। নির্বাচনী মাঠে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। গভীর রাত পর্যন্ত তিনি পৌর এলাকায় দলবদ্ধভাবে প্রচার চালিয়ে যাচ্ছেন। উপজেলার ক্রীড়া সংগঠকরাও আলাদাভাবে মোবাইল ফোন মার্কার সমর্থনে প্রচার কাজ চালিয়ে যাচ্ছেন। পৌর এলাকার প্রতিটি গ্রামের বাড়ি বাড়ি অলিগলি, সড়ক পথে মোবাইল মার্কার পোস্টার, ব্যানারে ছেঁয়ে গেছে। চায়ের দোকান, মুদি দোকান, হোটেল ও স্ট্যান্ডে ভোটারদের মুখে মুখে মোবাইল মার্কার প্রার্থী মুমিন খান মুন্নার নাম আলোচনায় মুখোর হচ্ছে। এছাড়া তার পক্ষে বিএনপির বড় একটি অংশ নিরবে প্রচার কাজ চালিয়ে যাচ্ছে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।
শুক্রবার ১ নং ওয়ার্ডে বিপুল সংখ্যক সমর্থক নিয়ে মুমিন খান মুন্নাকে প্রচারণার কাজ চালাতে দেখা যায়। পরে একটি জানাজায় অংশ নেন তিনি। এসময় মুমিন খান মুন্না এক প্রতিক্রিয়ায় বলেন, নির্বাচনে পৌর এলাকায় ঘুরে ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি। তিনি বলেন, আমি আশা করছি আগামী ২ নভেম্বর নির্বাচনে ভোটাররা আমাকে অবশ্যই মূল্যায়ন করবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ