রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন

বাগদান নয়, অন্য কিছু!

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১ আগস্ট, ২০১৮
  • ৪৮৪ বার

বিনোদন ডেস্ক::
মার্কিন পপ তারকা নিক জোনাসকে শিগগিরই বিয়ে করবেন প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনাসের সঙ্গে বাগদান আর বিয়ের প্রস্তুতির জন্য সম্প্রতি সালমান খানের ছবি ‘ভারত’ থেকে সরে যান এই বলিউড ও হলিউড তারকা। আবার কিছু ভারতীয় সংবাদমাধ্যমের মতে, ‘ভারত’ ছবির নির্মাতাদের কাছে অনেক বেশি পারিশ্রমিক দাবি করেন তিনি, যা দিতে অপারগতা প্রকাশ করেন নির্মাতারা। এ কারণেই প্রিয়াঙ্কা ছবিটি করছেন না। কিন্তু এবার শোনা যাচ্ছে একেবারেই অন্য কথা—বিয়ে কিংবা বাগদান, এর কোনোটিই মুখ্য নয়। তাহলে?

ভ্যারাইটি ডটকম জানিয়েছে, এবার পর্দায় হলিউডের জনপ্রিয় নায়ক ক্রিস প্র্যাটকে ভালোবাসবেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি হলিউডের ইউনিভার্সেল পিকচারসের নতুন ছবিতে অভিনয় করছেন। বড় বাজেটের এই ছবির নাম ‘কাউবয় নিনজা ভাইকিং’। পরিচালনা করছেন ‘গেম অব থ্রোনস’ ছবির পরিচালক মিশেল ম্যাকল্যারেন। আগামী বছর ২৮ জুন ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হয়েছে। তাই শিগগিরই ছবির শুটিং শুরু হবে। ‘জুরাসিক ওয়ার্ল্ড’ আর ‘দ্য গার্ডিয়ান অব দ্য গ্যালাক্সি’ ছবির পর আবারও ক্রিস প্র্যাটকে দর্শক দেখবে ‘কাউবয় নিনজা ভাইকিং’।

সম্প্রতি পরিচালক আলী আব্বাস জাফর টুইটারের মাধ্যমে জানান, ‘ভারত’ ছবিতে কাজ করছেন না প্রিয়াঙ্কা চোপড়া। তিনি লিখেছেন, ‘“ভারত” ছবির সঙ্গে আর থাকছেন না প্রিয়াঙ্কা। কারণ, তাঁর জীবনে বিশেষ কিছু ঘটতে চলেছে। তাঁর জন্য অনেক ভালোবাসা রইল। প্রিয়াঙ্কার ভবিষ্যৎ সুখী জীবন কামনা করছে “ভারত” ছবির পুরো টিম।’ তখন ধারণা করা হয়, নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার বাগদান আর বিয়ের ব্যাপারে ইঙ্গিত করেছেন তিনি।

এদিকে ‘ভারত’ ছবি থেকে প্রিয়াঙ্কা চোপড়া নিজেকে সরিয়ে নেওয়ায় ক্ষতির মুখে পড়েন সংশ্লিষ্ট ব্যক্তিরা। অনিশ্চিত হয়ে পড়ে ছবির শুটিং। এরপর প্রিয়াঙ্কা চোপড়ার ওপর ভয়ানক খেপেছেন সালমান খান। তিনি এতটাই রেগে আছেন যে সবাইকে জানিয়ে দিয়েছেন, ভবিষ্যতে প্রিয়াঙ্কার সঙ্গে আর কোনো ছবিতে তিনি কাজ করবেন না। সালমান খান কেন এতটা খেপেছেন? শুধু সালমান খান নন, প্রিয়াঙ্কার ওপর বেশ বিরক্ত ‘ভারত’ ছবির নির্মাতারা। মিড-ডেকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কাকে ‘অপেশাদার’ বলে মন্তব্য করেছেন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান রিয়েল টাইমের প্রধান নির্বাহী কর্মকর্তা নিখিল নামিত। তিনি বলেন, ‘প্রিয়াঙ্কা হঠাৎ করেই আমাদের জানান, তাঁর এনগেজমেন্টের জন্য তিনি “ভারত” ছবিতে কাজ করতে পারবেন না। শুটিং শুরু করার মাত্র দুই দিন আগে এ সিদ্ধান্ত তিনি আমাদের জানিয়েছেন। তাঁর মতো শিল্পীর কাছ থেকে এমন অপেশাদার আচরণ আমরা আশা করতে পারি না। বাধ্য হয়ে এখন আমাদের শুটিং পেছাতে হবে।’

জানা গেছে, প্রিয়াঙ্কা চোপড়ার পরিবর্তে ‘ভারত’ ছবিতে ক্যাটরিনা কাইফকে নেওয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ