শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

বাংলাদেশ-নিউজিল্যান্ড টেস্ট সিরিজও স্থগিত

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ২৩৯ বার

স্পোর্টস ডেস্কঃ  করোনা ভাইরাসের কারণে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের আসন্ন টেস্ট সিরিজটি স্থগিত হয়েছে। আগামী আগস্ট-সেপ্টেম্বরের এই দুই ম্যাচের টেস্ট সিরিজটি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি) যৌথ সিদ্ধান্তে স্থগিত করে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে নিউজিল্যান্ডের আগামী আগস্টে দুই ম্যাচের টেস্ট খেলতে বাংলাদেশ সফরের কথা ছিল। তবে স্থগিত হওয়ায় পরবর্তীতে উপযুক্ত কোনো সময়ে সিরিজটি মাঠে গড়ানো যায় সে ব্যাপারে দুই বোর্ড কাজ করবে।

এ প্রসঙ্গে বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ‘কোভিড-১৯ এর কারণে আগস্টে পূর্ণ একটি সিরিজ আয়োজন খুবই চ্যালেঞ্জিং বিষয়। তাই খেলোয়াড়, স্টাফ, সমর্থক ও অনান্য স্টেকহোল্ডারদের স্বাস্থ্য ও নিরাপত্তার কথা বিবেচনায় নিয়ে আমরা কোনো রকম ঝুঁকি নিচ্ছি না।’

তিনি আরও বলেন, ‘এই পরিস্থিতিতে বিসিবি ও এসজেডসি এই সিরিজটি স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে। আমরা বুঝতে পারছি, দুই দলের ক্রিকেটার, কর্মকর্তা ও সমর্থকদের জন্য এটি হবে ভীষণ হতাশার, তবে সিদ্ধান্তের পেছনের কারণ অনুধাবন ও সমর্থন করার জন্য এনজেডসিকে ধন্যবাদ জানাতেই হবে।’

এর আগে করোনা ভাইরাস পরিস্থিতির কারণে পিছিয়ে গেছে অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর। তারও আগে বাংলাদেশ দল যেতে পারেনি পাকিস্তান ও যুক্তরাজ্য সফরে। এছাড়া আগামী মাসে বাংলাদেশের শ্রীলঙ্কা সফরের কথা থাকলেও সেটি পেছানোর আলোচনা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ