রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৮:১১ অপরাহ্ন

বরিশালে ইমামের গলায় জুতার মালা, চেয়ারম্যান বরখাস্ত

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১০ জুন, ২০২০
  • ২৯১ বার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলায় ইমাম মো. শহিদুল ইসলামের গলায় জুতার মালা পরানোর ঘটনায় চেয়ারম্যান মোস্তফা রাঢ়ীকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

মঙ্গলবার মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ ইফতেখার আহম্মেদ চৌধুরী স্বাক্ষরিত এক চিঠিতে এই তথ্য জানানো হয়।

উপজেলার দড়িচর খাজুরিয়া ইউনিয়নে ইমাম মো. শহিদুল ইসলামের মধ্য খাজুরিয়া দাখিল মাদ্রাসার নিম্নমান সহকারী মো. শহিদুল ইসলামের গলায় জুতোর মালা পড়ানো এবং তাকে জুতা ও লাঠি দিয়ে মারধোর করায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তফা রাঢ়ীকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

গত ৩ জুন দড়িচর খাজুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোস্তফা রাঢ়ী তার আরও কয়েকজন অনুসারীকে নিয়ে মাদ্রাসার ভেতরে শহিদুল ইসলামকে জুতা ও লাঠি দিয়ে মারধোর এবং পরে গলায় জুতার মালা পরিয়ে লাঞ্ছনা করে। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তোলপাড় শুরু হয়।

পরে বৃহস্পতিবার বরিশালের মুলাদী উপজেলা থেকে ২ সহযোগীসহ চেয়ারম্যান মোস্তফা রাঢ়ীকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় ১০ জনকে আসামি করে একটি নিয়মিত মামলাও হয়। বিষয়টি সম্পর্কে বরিশালের জেলা প্রশাসন মন্ত্রণালয়কে অবহিত করলে চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় মন্ত্রণালয় তাকে সাময়িক বরখাস্ত করে।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ