রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাইকে একতাবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে-এম এ মান্নান

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৬ অক্টোবর, ২০১৮
  • ২৬৩ বার

স্টাফ রিপোর্টার :: বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, শিক্ষার মান উন্নয়নে সরকারের ভূমিকা অসামান্য। বছরের প্রথম দিনে বই বিতরণ সরকারের একটা বড় সাফল্য। এ সাফল্য এসেছে গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনার হাত ধরেই।দেশে একটি দল আছে যারা জ্বালাও পোড়াও বোমা বাজিতে বিশ্বাসী কিন্তু আওয়ামীলীগ সরকারের জনগনের উন্নয়ন কাজে বিশ্বাসী।

তিনি বলেন,বিরোধী দল দেশে বোমা হামলা হত্যা ইত্যাদি হীন কাজ করায় লিপ্ত ছিল আর এই সরকার এসব হীন কাজের পরিবর্তে সারা দেশে উন্নয়ন মেলা করছে।এই সরকার জনগনের উন্নয়নের সরকার।তিনি আরও বলেন,আমার মতে দেশের রানী হল বিদ্যুৎ আর রাজা সড়ক যোগাযোগ। রানীকে সরকার ঘরে ঘরে পৌছে দিয়েছে এখন রাজাকেও আমরা সবজায়গায় পৌছে দেব, তাই উন্নয়নে পরিপূর্ণ বঙ্গবন্ধুর স্বপ্নেের সোনার বাংলা গড়তে সবাইকে একতাবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে।

শনিবার(৬ অক্টোবর) বিকাল ৫ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।সমাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃসফি উল্লাহের সভাপতিত্বেে ও রথপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশিস কুমার চক্রবর্তীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা শমসাদ বেগম,থানা ইনচার্জ( ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার আতাউর রহমান,উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি হাজী তহুর আলী,সাধারণ সম্পাদক আতাউর রহমান,উপজেলা সমবায় অফিসার মাসুদ আহমেদ, উপজেলা মৎস কর্মকর্তা সমিরন কুমার সাহা,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃজসিম উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামিম চন্দ্র তালুকদার,আব্দুল মজিদ কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃসুকুমার চন্দ্র দাস,উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আতিকুর রহমান,উপজেলা খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা রুমা আফরো,উপজেলা প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ ও সাধারণ সম্পাদক নুরুল হকসহ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ