রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন

প্রবাসী স্বামীকে নিতে শাহজালাল বিমানবন্দরে দুই স্ত্রীর মারামারি

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ১৮৫ বার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারীর মধ্যে কুয়েত থেকে দেশে ফিরেই এক বিব্রতকর পরিস্থিতিতে পড়েন এক প্রবাসী।

মঙ্গলবার রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তার দুই স্ত্রীর দু’জনই তাকে বরণ করতে হাজির। কাকে রেখে কার সঙ্গে যাবেন তিনি!

এই নিয়ে দুই স্ত্রীর মাঝে শুরু হয় ঝগড়া। আর সেটি থামাতে হস্তক্ষেপ করতে হয়েছে বিমানবন্দরে আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিতদের।

বিমানবন্দর থানার ওসি বিএম ফরমান আলী যুগান্তরকে এ ঘটনা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, কুয়েত ফেরত এক প্রবাসীকে রিসিভ করতে বিমানবন্দরে আসেন তার দুই স্ত্রী। একপর্যায়ে স্বামীর দখল নিয়ে তারা জড়িয়ে পড়েন বিবাদে।

সাংবাদিকরা ওই ব্যক্তির কাছে দুই নারীর পরিচয় জানতে চাইলে তিনি প্রথমে বিষয়টি এড়িয়ে যান। এক স্ত্রীকে রেখেই অন্য স্ত্রীকে নিয়ে গাড়িতে চেপে সটকে পড়তে চান। কিন্তু স্ত্রীও নাছোড়বান্দা, গাড়ির দরজা ধরে টানাটানি করতে থাকেন। পরবর্তিতে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে সেই প্রবাসী জানান, এই দুইজনই তার স্ত্রী। একজনকে আগে বিয়ে করেছেন এবং অন্যজনকে তিনি পরবর্তীতে মোবাইলে বিয়ে করেছেন।

পরিস্থিতি তীব্র আকার ধারণ করলে দুই স্ত্রীসহ প্রবাসীকে সংলগ্ন থানায় নিয়ে যাওয়া হয়। ওই কুয়েত প্রবাসীর বাড়ি কুমিল্লার দাউদকান্দিতে।
বিমানবন্দর থানার ওসি বিএম ফরমান আলী জানান, সংশ্লিষ্ট থানাকে বিষয়টি মিটমাটের দায়িত্ব দিয়ে তাদের বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ