রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

পৌর শহরে ছিনতাইকারী চক্রের সদস্যরা বেপরোয়া

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯
  • ৩১২ বার

পীর জুবায়ের:: সুনামগঞ্জ পৌর শহরে ছিনতাইকারী চক্রের সদস্যরা বেপরোয়া হয়ে উঠছে। প্রতিদিনই কোন না কোন সাধারন মানুষকে অস্ত্রের ভয় দেখিয়ে মোবাইল, সোনা গয়না, টাকা পয়সা, দামী জিনিসপত্র ছিনতাই করে নিয়ে যাওয়ার ঘটনা ঘটছে।

বুধবার দুপুরে পৌর কলেজের ছাত্র ও মাইজবাড়ী এলাকার বাসিন্দা আলীনুরের পুত্র হাবিবের কাছ থেকে অস্ত্রের ভয় দেখিয়ে একটি বিদেশী এনড্রয়েড মোবাইল সেট ছিনতাই করিয়া নিয়া যায়। এ ব্যাপারে ছিনতাইকারী চক্রের সদস্য রাফি’র স্বজনদের কাছে বিচারপ্রার্থী হলে বৃহস্পতিবার দুপুর ১২টার মধ্যে মোবাইল ফেরত দেয়ার নিশ্চয়তা প্রদান করেন।

একাধিক সুত্র জানায়, শহরের চিহ্নিত ছিনতাইকারী চক্রের সদস্যের মধ্যে কালীবাড়ী এলাকার রাফী, উত্তর আরপিন নগর এলাকার সাগর, হাছন নগর বিহারী পয়েন্টের মাসুমসহ ৭/৮জনের একটি সংঘবদ্ধ চক্র ছিনতাইকারী চক্র সক্রিয় রয়েছে। এই চক্রের সদস্যরা বেশীরভাগ সময়ই পৌর শহরের পৌর কলেজ সম্মুখ, ঐহিত্য জাদুঘর, বক পয়েন্ট, বিহারী পয়েন্ট এলাকায় ছিনতাই করার জন্য ওৎপেতে থাকে। এই চক্রের সদস্যরাই ইয়াবা, হেরুইন ও মাদক ব্যবসা ও সেবনের সাথে সরাসরি জড়িত। এদের বিরুদ্ধে থানা ও আদালতে একাধিক মামলা রয়েছে।

এ ব্যাপারে সদর থানার ওসি মো: শহিদুর রহমান জানান, ছিনতাইয়ের ঘটনা উল্লেখ করে থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হলে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ