শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন

নেইমারের পরিবর্তে কে খেলবেন!

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ২০৫ বার

স্পোর্টস ডেস্কঃ  বাংলাদেশ সময় শনিবার ভোর ৬টা ৩০ মিনিটে সাও পাওলোতো বলিভিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ বাছাই পর্বের অভিযান শুরু করবেব্রাজিল। পিঠে চোটের কারণে এই ম্যাচে অনিশ্চিত ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমার।

বলিভিয়ার বিপক্ষে ম্যাচ সামনে রেখে বুধবার টেরেসোপোলিসে অনুশীলনে পিঠের নিচের দিকে ব্যথা অনুভব করেন নেইমার। এরপর মাঠ ছাড়েন তিনি।

সেই ব্যথার কারণেই শনিবার ভোরে শুরু হতে যাওয়া ম্যাচে খেলা অনিশ্চিত নেইমারের। এ ব্যাপারে সেলেকাওদের চিকিৎসক রদ্রিগো লাসমার জানান, নেইমারের চিকিৎসা চলছে, আগামী ২৪ ঘন্টা সে নিবিড় পর্যবেক্ষণে থাকবেন। এখনও নির্দিষ্ট করে কিছু বলা যাবে না সে বলিভিয়ার বিপক্ষে খেলতে পারবে কিনা। তার জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে টিম ম্যানেজমেন্ট।

তবে নেইমারের পরিবর্তে কে খেলবেন তা নিয়েও চিন্তিত ব্রাজিলের কোচ তিতে। তিনি নেইমারের জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করতে চান। যদি নেইমার খেলতে নাই পারেন তার বিকল্প নিয়ে তিতে বলেন, আমরা নেইমারের জন্য শেষ সময় পর্যন্ত অপেক্ষা করব। যদি তাকে না পাই, তবে এভারটন রিবেইরো খেলবে।

৩১ বছর বয়সী রিবেইরো ব্রাজিলিয়ান ক্লাব ফ্ল্যামেঙ্গোর তারকা খেলোয়াড়। নেইমারের মতোই মাঠে প্লেমেকার এবং প্রয়োজনে উইঙ্গারের দায়িত্বটা সামলান এই ফরোয়ার্ড।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ