শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন

নির্বাচনী প্রচার শেষে ফেরার পথে সড়কে প্রাণ গেল ছাত্রলীগকর্মীর

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৬ মার্চ, ২০২০
  • ২৬০ বার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   
বগুড়ার গাবতলী উপজেলায় উপনির্বাচনের প্রচার শেষে ফেরার পথে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক ছাত্রলীগকর্মী নিহত হয়েছেন। নিহতের নাম মাহমুদুল হাসান মিথেল (২২)।
রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সোন্দাবাড়ি এলাকায় বগুড়া-সারিয়াকান্দি সড়কে এ দুর্ঘটনা ঘটে। পরে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যান।
মাহমুদুল হাসান মিথেল গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার জাংলা ইসলামপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে। তিনি বগুড়া সরকারি আজিজুল হক কলেজে ভুগোল অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ও ছাত্রলীগকর্মী ছিলেন।
ছিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর রফিকুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করেছেন।
জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মুকুল ইসলাম জানান, আগামী ২৯ মার্চ বগুড়া-১ আসনের উপনির্বাচন। কেন্দ্রীয় ছাত্রলীগের নেতারা রোববার সোনাতলা ও সারিয়াকান্দি উপজেলায় প্রচার চালাতে আসেন।
বগুড়া জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের সঙ্গে মাহমুদুল হাসান মিথেলও অংশ নেন। প্রচার শেষে রাতে নেতাকর্মীরা মাইক্রোবাস ও মোটরসাইকেলে বগুড়া শহরে ফিরছিলেন। একটি মোটরসাইকেলে মিথেলসহ তিনজন ছিলেন।
রাত সাড়ে ১০টার দিকে বগুড়া-সারিয়াকান্দি সড়কের গাবতলী উপজেলার সোন্দাবাড়ি এলাকায় পৌঁছলে একটি বালুবাহী ট্রাক সামনে থেকে ওই মোটরসাইকেলে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে পেছনে থাকা মিথেল রাস্তায় ছিটকে পড়ে মাথায় আঘাত পান।
চালক ও অপর আরোহী অক্ষত থাকেন। মিথেলকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করলে তিনি রাত সাড়ে ১১টার দিকে মারা যান। রাতেই তার মরদেহ গাইবান্ধার গোবিন্দগঞ্জের জাংলা ইসলামপুরের বাড়িতে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ