শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

ধোনির চেন্নাইয়ের ১৩ জন করোনা আক্রান্ত

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ১৮১ বার

স্পোর্টস ডেস্কঃ  মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল চেন্নাই সুপার কিংসের অধিকাংশ ক্রিকেটার। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএলের ১৩তম আসর। তার ঠিক আগেই দুঃসংবাদ চেন্নাইয়ে।

আইপিএলের এবারের আসর হবে সংযুক্ত আরব আমিরাতে। টি-টোয়েন্টির এই ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টে অংশ নিতে দুবাই পৌঁছেছে আইপিএলে অংশগ্রহণকারী আটটি দল। আমিরাতে গিয়েই ক্রিকেটারসহ টিম ম্যানেজমেন্টের সব সদস্য করোনা টেস্ট করান। সেই পরীক্ষায় চেন্নাই সুপার কিংসের ১৩ জনের রিপোর্ট পজিটিভ আসে।

তবে চেন্নাইয়ের কোন কোন ক্রিকেটারের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে তাদের নাম এখনও জানা যায়নি। তবে জানা গেছে করোনা আক্রান্ত সবাই সুস্থ রয়েছেন। আইপিএলকে সামনে রেখে অন্যান্য দলের ক্রিকেটাররা অনুশীলন শুরু করেছেন। শুক্রবার থেকে অনুশীলন শুরু হওয়ার কথা ছিল ধোনিদের। কিন্তু তার আগেই চেন্নাইয়ের অধিকাংশ ক্রিকেটারকে থাকতে হবে আইসোলেশনে। ১ সেপ্টেম্বর থেকে অনুশীলন শুরু করবে চেন্নাই সুপার কিংস।

আইপিএল সামনে রেখে গত ২১ আগস্ট দুবাইয়ে পৌঁছান চেন্নাই সুপার কিংসের ক্রিকেটাররা। ছয় দিনের বাধ্যতামূলক কোয়রেন্টিনের মধ্যে ছিলেন ধোনিরা। দুবাইয়ে পা রাখার পরই করোনা টেস্ট হয়েছিল চেন্নাইয়ের সব ক্রিকেটারের।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ