রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন

দোয়ারাবাজারে সরকারী খাদ্য গুদামের ১২০ বস্তা চালসহ দুই চালক আটক

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৫৫০ বার

এম এ মোতালিব ভুঁইয়া :
দোয়ারাবাজার উপজেলার সদর ইউনিয়নের ছাতক দোয়ারাবাজার সড়কের ডিগ্রী কলেজের সামনে থেকে সরকারী খাদ্যগুদামের ১২০ বস্তা চালসহ দুই পিকআপ ভ্যান চালককে আটক করেছে পুলিশ। আটককৃত ভ্যান চালকের নাম মো. রিপন মিয়া, মো. শাহেদ আলী।
পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার বেলা দেড়টায় দোয়ারাবাজার উপজেলা খাদ্যগুদাম থেকে দুই পিকআপ ভ্যানে করে ১২০ বস্তা চাল নিয়ে ছাতক উপজেলার উদ্দেশ্যে রওয়ানা হয়। খাদ্যগুদাম থেকে চাল পাচার হচ্ছে এই গোপন সংবাদের ভিত্তিতে দোয়ারাবাজার সড়কের ডিগ্রী কলেজের সামনে থেকে সরকারী খাদ্যগুদামের ১২০ বস্তা চালসহ দুই পিকআপ চালকে আটক করেছে পুলিশ আটক করে। পরে ১২০ বস্তা চাল জব্দ করে পিক আপ ভ্যানের দুই চালকে আটক করে দোয়ারাবাজার থানায় নিয়ে নিয়ে যায়। আটক হওয়া চাল ও চালক থানায় রয়েছে। তবে কার জন্য চাল নিয়ে যাওয়া হচ্ছে পুলিশ তাৎক্ষনিক কিছু জানতে পারেনি।
এ ব্যাপারে দোয়ারাবাজার থানার এএসআই ফরিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে দোয়ারাবাজার খাদ্যগুদাম থেকে ১২০ বস্তা চাল পাচার করা হচ্ছে এই সংবাদের ভিত্তিতে পিক আপ ভ্যান দুটি আটক করি। পিক আপ ভ্যানের চালক দুজনকেও আটক করা হয়। তবে কার জন্য কোথায় নিয়ে যাওয়া হচ্ছে এখনো জানা যায়নি। চালক দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে মামলা করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ